চাকরি

Guest Teacher Job 2024: রাজ্যে বাংলা সহ বিভিন্ন বিষয়ে শিক্ষক নিয়োগ,পরীক্ষা ছাড়াই! বেতন 12 হাজার,আবেদন পদ্ধতি দেখুন?

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

রাজ্যে Guest Teacher নিয়োগ করা হচ্ছে। বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে বিশ্বভারতী Siksha Satra Sriniketan থেকে। বাংলা, ইংরেজি সহ বিভিন্ন বিষয়ে Guest Teacher নিয়োগ করা হচ্ছে। আবেদন করতে পারবেন রাজ্যের যোগ্য ও আগ্রহী প্রার্থীরা। চাকরি প্রার্থীদের জন আরও এক সুবর্ণ সুযোগ করে দিলে বিশ্বভারতী।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হবে Guest Teacher পদে Bengali, English, Mathematics, Ancient Indian & World History বিষয়ে। আগ্রহী প্রার্থীরা কিভাবে আবেদন করবেন অতিথি শিক্ষক পদে, আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি থাকতে হবে, বয়স কত চাওয়া হয়েছে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের লিখিত প্রতিবেদনটিতে।

Guest Teacher পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়সের মানদণ্ড দেওয়া হয়েছে, সর্বোচ্চ 35 বছর বয়সের মধ্যে।

লিখিত পরীক্ষা ছাড়াই! ইন্টারভিউ এর মাধ্যমে যোগ্য প্রার্থীদের লিস্ট তৈরি করে ইন্টারভিউ অনুষ্ঠিত হবে। ইন্টারভিউ সহ পরীক্ষার বিস্তারিত আপডেট বিশ্বভারতীর অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হব। অতিথি শিক্ষক পদে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন 12 হাজার টাকা করে দেওয়া হবে।

অতিথি শিক্ষক পদে আবেদন করতে শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে Master’s degree করা থাকতে হবে সংশ্লিষ্ট বিষয়ে 50% নাম্বার সহ এবং সংশ্লিষ্ট বিষয়ে B.Ed ডিগ্রি করা থাকতে হবে। আবেদন করার জন্য অবশ্যই বাংলা ভাষায় লেখা, পড়া ও বলার দক্ষতা থাকতে হবে ও কম্পিউটার বিষয়ে জ্ঞান থাকতে হবে। পাশাপাশি আরও কিছু যোগ্যতা চাওয়া হয়েছে, আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট থেকে বিস্তারিত দেখে নিয়ে আবেদন করুন।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য একটি বায়ো ডাটা তৈরি করতে হবে এবং উপযুক্ত সমস্ত ডকুমেন্টস সহকারে Visva-Bharati, Sriniketan এর office of the Principal এ 28/06/2024 তারিখের মধ্যে জমা করতে হবে।

Visva Bharati Guest Teacher Recruitment Notification 2024:- Download

Firdousi Begam

বিগত প্রায় দুই বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। রাজ্য ও কেন্দ্রের সরকারি ও বেসরকারি চাকরির প্রতিবেদন লিখতে পারদর্শী।

Related Articles

Back to top button