চাকরি

অষ্টম শ্রেণী পাশে নতুন চাকরি 2024,বেতন 18 হাজার টাকা! আবেদন পদ্ধতি দেখুন অনলাইন

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

শুধুমাত্র অষ্টম শ্রেণি পাশ শিক্ষাগত যোগ্যতায় চাকরির নতুন বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে Aeronautical Development Agency এর তরফ থেকে। নিয়োগ করা হচ্ছে বিভিন্ন শিক্ষাগত যোগ্যতায় Driver এবং Stenographer পদে। এই পদে আবেদন করতে পারবেন ভারত তথা পশ্চিমবঙ্গের সকল যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আজকের প্রতিবেদনে দেখে নিন Driver – I এবং Stenographer পদে কিভাবে আবেদন করবেন, আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, বয়স কত চাওয়া হয়েছে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কতদিন পর্যন্ত চলবে? বিস্তারিত তত্ত্ব থাকলো আজকের প্রতিবেদনের মধ্যে বিজ্ঞপ্তি সহকারে।

Driver পদে আবেদন করার জন্য আবেদনকারীর বয়স থাকতে হবে সর্বোচ্চ 30 বছর বয়সের মধ্যে, বয়স হিসাব করা হবে 06/04/2024 তারিখের মধ্যে। এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে অষ্টম শ্রেণী পাশ এবং Light and Heavy vehicle driving license থাকতে হবে।

ড্রাইভার পদে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন দেওয়া হবে Level – 1 অনুযায়ী কমপক্ষে 18 হাজার টাকা থেকে সর্বোচ্চ 56 হাজার 900 টাকা পর্যন্ত।

Stenographer পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে 06/04/2024 তারিখের মধ্যে সর্বোচ্চ 30 বছর বয়সের মধ্যে। এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন রয়েছে Level -4 অনুযায়ী 25 হাজার 500 টাকা থেকে 81 হাজার 100 টাকা পর্যন্ত।

Stenographer পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে Bachelors’ ডিগ্রি করা থাকতে হবে Arts / Science / Commerce / Business Administration / Business Managemente এর উপর। এছাড়াও আরও কিছু অভিজ্ঞতা থাকতে হবে। অতএব আবেদন করার পূর্বে উপরে উল্লেখিত দুটি পদের শিক্ষাগত যোগ্যতা ভালো ভাবে অফিসিয়াল ওয়েবসাইট ও নোটিফিকেশন থেকে দেখে নিন।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের Stenographer এবং Driver পদে আবেদন করতে হবে অনলাইনে। ইতিমধ্যেই অনলাইন আবেদন শুরু হয়েছে, আবেদন করতে হবে www.ada.gov.in এই অফিসিয়াল ওয়েবসাইট থেকে 06/04/2024 তারিখের মধ্যে।

Ada Stenographer & Driver Recruitment Notification 2024:- Download

Ada Stenographer & Driver Job Online Apply 2024:- Apply 

সরকারি ও বেসরকারি চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের অফিসিয়াল WhatsApp Group এ জয়েন্ট করুন: Join Now 

Related Articles

Back to top button