চাকরি

এয়ারপোর্টে কর্মী নিয়োগ পরীক্ষা ছাড়াই মাধ্যমিক পাশে! বেতন 24,960 টাকা,আবেদন পদ্ধতি দেখুন!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

ইন্টারভিউ দিয়ে চাকরি খুঁজছেন! তাহলে আপনার জন্যে সুবর্ণ সুযোগ, AI Airport Service Limited থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ করা হবে বিভিন্ন পদে বিভিন্ন শিক্ষাগত যোগ্যতায়। লিখিত পরীক্ষা ছাড়াই শুধু মাত্র ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হচ্ছে। এখানে আবেদন করতে পারবেন রাজ্যের সকল আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হবে মোট নয়টি পদে, রয়েছে প্রচুর শূন্যপদ। পদগুলি হলো Handywoman, Handyman, Utility Agent Cum Ramp Driver, Ramp Service Executive, Customer Service Executive, Jr.Officer Technical, Jr.Officer Passenger, Duty Officer, Dy. Terminal Manager। নিয়োগ করা হচ্ছে এই সমস্ত পদে মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক, গ্রাজুয়েট ইত্যাদি বিভিন্ন শিক্ষাগত যোগ্যতায়।

আজকের প্রতিবেদনে দেখে নিন এই পদ গুলিতে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, বয়স কত চাওয়া হয়েছে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং ইন্টারভিউ কবে অনুষ্ঠিত হবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

Handyman/Handywoman এই দুটি পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে সর্বোচ্চ 28 বছর বয়সের মধ্যে।এছাড়াও সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীরা বয়সের ছাড় পাবেন।

Handyman/Handywoman পদে কর্মরত চাকরি প্রার্থীদের বেতন দেওয়া হবে প্রতি মাসে 22 হাজার 530 টাকা করে।এছাড়াও এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে শুধুমাত্র মাধ্যমিক পাশ, এর পাশাপাশি প্রার্থীকে ইংরেজি ভাষা জানতে হবে এবং হিন্দি কথা বলার অভিজ্ঞতা থাকতে হবে।

Utility Agent Cum Ramp Driver পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে সর্বোচ্চ 28 বছর বয়সের মধ্যে। এছাড়াও সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীরা বয়সের ছাড় পাবেন।

এই পদে মাসিক বেতন 24 হাজার 960 টাকা করে দেওয়া হবে এবং শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে SSC/ 10 th Standard Pass থাকতে হবে এবং আবেদনকারী প্রার্থীদের Driving License থাকতে হবে।

এছাড়াও উপরে উল্লেখিত বাকি পদগুলোতে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে Graduate / Diploma/ Bachelor’s / Engineering/ MBA। এই সমস্ত পদে, পদ অনুযায়ী ভিন্ন ভিন্ন যোগ্যতা উল্লেখ করা হয়েছে। তাই বিস্তারিত জানতে অবশ্যই অফিসিয়াল ও বিজ্ঞপ্তি দেখুন। বিজ্ঞপ্তি থেকে ভালো ভাবে বিস্তারিত দেখে আবেদন করুন।

ইন্টারভিউ কবে কোথায় অনুষ্ঠিত হচ্ছে বিস্তারিত দেখে নিন 

AI Airport Recruitment Notification 2024:- Download 

সরকারি ও বেসরকারি চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের অফিসিয়াল WhatsApp Group এ জয়েন্ট করুন: Join Now

Related Articles

Back to top button