AIIMS Kalyani Job 2024: কল্যাণীতে চাকরি বেতন 39 হাজার! পরীক্ষা ছাড়াই নিয়োগ, দেখুন আবেদন পদ্ধতি!

Published By: MD 360 NEWS | Updated:

রাজ্যে নিয়োগ করা হচ্ছে Tutors পদে লিখিত পরীক্ষা ছাড়াই। AIIMS Kalyani থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো ইতিমধ্যেই। আবেদন করতে পারবেন পশ্চিমবঙ্গের যে কোনো জেলা থেকে ইচ্ছুক এবং যোগ্য প্রার্থীরা। নিয়োগ করা হবে শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে। আরও বিস্তারিত জানতে এবং আবেদন করতে আজকের প্রতিবেদনটি আগে সম্পূর্ণ ভালো ভাবে পড়ুন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হবে Tutors পদে। দেখে নিন এখানে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, বয়স কত চাওয়া হয়েছে, মাসিক বেতন কত দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

Tutors পদে কর্মরত চাকরি প্রার্থীদের বেতন দেওয়া হবে প্রতি মাসে 15 হাজার 600 টাকা থেকে শুরু করে 39 হাজার 100 টাকা পর্যন্ত, সাথে GP রয়েছে 5 হাজার 400 টাকা পর্যন্ত।

Tutors পদে আবেদন করার জন্য আবেদন ফি ডিমান্ড ড্রাফটে জমা করতে হবে 1000 টাকা করে SC/ST প্রার্থী ব্যতিত সকলের। টাকা কোন কোথায় কিভাবে পাঠাবেন বিস্তারিত দেখুন অফিসিয়াল নোটিফিকেশনে।

Tutors পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে যে কোনো স্বকৃীত বিশ্ববিদ্যালয় থেকে MBBS অথবা M.Sc করা থাকতে হবে।

এই পদে আগে থেকে আবেদন করতে হবে না,ইচ্ছুক প্রার্থীদের অফিসিয়াল নোটিফিকেশন থেকে আবেদন ফর্ম প্রিন্ট করে তা ফিলাপ করে ডকুমেন্টস সহকারে Administrative Building, 1st, Floor, Committee Room of AIIMS,Kalyani, Pin – 741245 এই ঠিকানায় যেতে হবে 15/01/2024 তারিখে। আবেদন করার পূর্বে নিচের লিংকে ক্লিক করে বিজ্ঞপ্তি ডাউনলোড করে নিন।

AIIMS Kalyani Tutors Recruitment Notification:- Download