চাকরি

রাজ্যে অ্যান্ড্রু ইউল কোম্পানিতে চাকরি 2024,ভালো বেতন,আবেদন পদ্ধতি দেখুন!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

Andrew Yule & Company Limited Job 2024:- কেন্দ্রীয় পাবলিক সেক্টর অ্যান্ড্রু ইউল অ্যান্ড কোম্পানি লিমিটেড থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এখানে আবেদন করতে পারবেন রাজ্যের সকল যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা। কেন্দ্রীয় পাবলিক সেক্টর অ্যান্ড্রু ইউল অ্যান্ড কোম্পানি নিয়োগ করছে সদর দফতর পশ্চিমবঙ্গে।  

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে Welfare Officer পদে, আজকের প্রতিবেদনে দেখে নিন এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, বয়স কত চাওয়া হয়েছে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

Welfare Officer পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে সর্বোচ্চ 32 বছর ও 36 বছর বয়সের মধ্যে। এছাড়া এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের বেতন দেওয়া হবে 30 হাজার কিংবা 40 হাজার থেকে 1 লক্ষ 20 হাজার টাকা কিংবা 1 লক্ষ 40 হাজার টাকা পর্যন্ত। 

Welfare Officer, Tea Gardens পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে প্রার্থীকে সরকারি স্বীকৃত প্রাপ্ত বিশ্ববিদ্যালয় থেকে Post Graduation Degree কিংবা ডিপ্লোমা করা থাকতে হবে Labour and Social Welfare এ। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট থেকে ভালো ভাবে শিক্ষাগত যোগ্যতা দেখে নিন।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য www.andrewyule.com এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে যোগ্য ও ইচ্ছুক প্রার্থীদের অনলাইন আবেদন সম্পন্ন করতে হবে 12/04/2024 তারিখের মধ্যে। আরও বিপদে জানতে অফিসিয়াল ওয়েবসাইট ও বিজ্ঞপ্তি ভালো ভাবে দেখুন। 

 Andrew Yule & Company Limited Welfare Officer, Tea Gardens Recruitment Notification 2024:- Download 

Andrew Yule & Company Limited Welfare Officer Job Online Apply:- Click 

Website Link:- Click 

সরকারি ও বেসরকারি চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের অফিসিয়াল WhatsApp Group এ জয়েন্ট করুন: Join Now

Related Articles

Back to top button