চাকরি

Bank Of India Job 2024: ব্যাঙ্কে নতুন চাকরি 2024 ভালো বেতন! আবেদন পদ্ধতি দেখুন

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

আপনি কি Bank Job খুঁজছেন? তাহলে আপনার জন্য ব্যাঙ্কে চাকরির সুবর্ণ সুযোগ করে দিচ্ছে BOI, Bank Of India থেকে বিভিন্ন পদে চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ করা হচ্ছে যোগ্য ও ইচ্ছুক প্রার্থীদের বিভিন্ন পদে, রয়েছে প্রচুর পরিমাণে শূন্যপদও।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে Credit Officers, Economist, Chief Manager, Law Officers, Technical Analyst, Chief Wealth Manager, Data Scientist, Database Administrator, Data Quality Developer, Senior Manager IT, Data Governance Expert সহ আরও বিভিন্ন পদে।

আজকের প্রতিবেদনে দেখে নিন বিজ্ঞপ্তি সহকারে,এই পদ গুলিতে আবেদন করার জন্য যোগ্যতা কি রয়েছে, বয়স সীমা কি চাওয়া হয়েছে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

Senior Manager পদে আবেদন করার জন্য বয়স থাকতে হবে প্রার্থীদের সর্বনিম্ন 28 বছর বয়স থেকে সর্বোচ্চ 37 বছর বয়সের মধ্যে। আর Chief Manager পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে সর্বনিম্ন 28 বছর বয়স থেকে সর্বোচ্চ 40 বছর বয়সের মধ্যে।

এই সমস্ত পদে, পদ ভিত্তিক আলাদা আলাদা শিক্ষাগত যোগ্যতা ও বয়স চাওয়া হয়েছে। কোনো পদে আবেদন করার জন্য Post Graduation থাকতে হবে আবার কোনো পদে Graduation ডিগ্রি করা থাকতে হবে,কিছু পদে আবার B.E./ B. Tech / BSc in Computer Science ডিগ্রি থাকতে হবে। তাই আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট ও নোটিফিকেশন থেকে ভালো ভাবে শিক্ষাগত যোগ্যতা দেখে নিন।

MMGS-II,MMGS-III ও SMGS-IV Scale এ যে সমস্ত পদ রয়েছে, সেই সমস্ত পদে কত টাকা করে মাসিক বেতন দেওয়া হবে, নিচের চার্টটি ভালো ভাবে দেখুন

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অনলাইনে, এরজন্য Bank Of India এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে যোগ্য ও ইচ্ছুক প্রার্থীদের 10/04/2024 তারিখের মধ্যে আবেদন সম্পন্ন করতে হবে।

Bank Of India Officers Recruitment Notification 2024:- Download 

Bank Of India Job Online Apply:- Click 

Website Link:- Click 

সরকারি ও বেসরকারি চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের অফিসিয়াল WhatsApp Group এ জয়েন্ট করুন:- Join Now

Related Articles

Back to top button