রাজ্যে গ্রুপ ডি চাকরি হোস্টেলে অষ্টম শ্রেণি পাশ পরীক্ষা ছাড়াই নিয়োগ দেখুন

Published By: MD 360 NEWS | Updated:

রাজ্যে চাকরি প্রার্থীদের জন্য সুখবর। অষ্টম শ্রেণি পাশে গ্রুপ ডি পদে কর্মী নিয়োগ করা হচ্ছে বিভিন্ন শূন্যপদে।শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে। নিম্নে বিস্তারিত আলোচনা করা হলো…

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগের স্থান: PRMAS, Chatri, Raipur Block
Boys Hostel: সুপারিনটেনডেন্ট- ১ টি, কেয়ারটেকার- ১ টি, কুক- ১ টি, হেল্পার- ১ টি, দারোয়ান কাম নাইট গার্ড- ১ টি, কর্ম বন্ধু (পার্ট টাইম)- ১ টি।


Girls Hostel: সুপারিনটেনডেন্ট- ১ টি, মেট্রন (কেবল মহিলা প্রার্থী আবেদনযোগ্য)- ১ টি, কুক- ১ টি, হেল্পার- ১ টি, দারোয়ান কাম নাইট গার্ড- ১ টি, কর্ম বন্ধু (পার্ট টাইম)- ১ টি।

নিয়োগের স্থান: PRMAS, Nangla, Chhatna Block
Boys Hostel: সুপারিনটেনডেন্ট- ১ টি, কেয়ারটেকার- ১ টি, কুক- ১ টি, হেল্পার- ১ টি, দারোয়ান কাম নাইট গার্ড- ১ টি, কর্ম বন্ধু (পার্ট টাইম)- ১ টি।
Girls Hostel: সুপারিনটেনডেন্ট- ১ টি, মেট্রন (কেবল মহিলা প্রার্থী আবেদনযোগ্য)- ১ টি, কুক- ১ টি, হেল্পার- ১ টি, দারোয়ান কাম নাইট গার্ড- ১ টি, কর্ম বন্ধু (পার্ট টাইম)- ১ টি।

বেতনঃ– সুপারিনটেনডেন্ট পদে মাসে ১২ হাজার টাকা।
২) কেয়ারটেকার/ মেট্রন মাসে ৮ হাজার টাকা।
৩) কুক ৩ হাজার ৫০০ টাকা (৫০ জন স্টুডেন্ট -এর ক্ষেত্রে) আর ৪ হজার টাকা (৫০ জন স্টুডেন্ট -এর বেশি হলে)।
৪) হেল্পার এ মাসে ২ হাজার ৫০০ টাকা (৫০ জন স্টুডেন্ট -এর ক্ষেত্রে) আর ৩ হাজার টাকা (৫০ জন স্টুডেন্ট -এর বেশি হলে)।
৫) দারোয়ান কাম নাইট গার্ড মাসে ৩ হাজার ৫০০ টাকা।
৬) কর্ম বন্ধু (পার্ট টাইম) ৩ হাজার টাকা করে।

বয়সঃ– বয়স থাকতে হবে ১৮ থেকে ৪০ বছরের মধ্যে। সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা সরকারি নিয়ম অনুযায়ী বয়সের সর্বোচ্চ সীমায় ছাড় পাবেন। OBC- ৩ বছর, SC/ST- ৫ বছর।

শিক্ষাগত যোগ্যতাঃ-
১) সুপারিনটেনডেন্ট পদে যেকোনো বিষয়ে গ্র্যাজুয়েট পাশ থাকলেই হবে।
২) কেয়ারটেকার/ মেট্রন পদে মাধ্যমিক পাশ থাকলেই হবে।
৩) কুক এ শুধুমাত্র অষ্টম শ্রেণী পাশ লাগবে।
৪) হেল্পার পদে অষ্টম শ্রেণী পাশ হলেই আবেদন করা যাবে।
৫) দারোয়ান কাম নাইট গার্ড অষ্টম শ্রেণী পাশ কমপক্ষে থাকতে হবে।
৬) কর্ম বন্ধু (পার্ট টাইম) এখানেও শুধুমাত্র অষ্টম শ্রেণী পাশ থাকতে হবে।
পাশাপাশি প্রতিটি পদে আবেদন করার জন্য সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত ৫ পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

নিয়োগ পদ্ধতিঃ– সুপারিনটেনডেন্ট, কেয়ারটেকার/ মেট্রন পদের ক্ষেত্রে লিখিত পরীক্ষা, একাডেমিক কোয়ালিফিকেশন ও ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। আর কুক, হেল্পার, দারোয়ান কাম নাইট গার্ড এবং কর্মবন্ধু পদের ক্ষেত্রে কেবল ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে।

আবেদন পদ্ধতিঃ– আবেদন করতে হবে অফলাইনে এর মাধ্যমে। আবেদন ফর্ম সঠিকভাবে পূরণ করা আবেদনপত্র এবং সঙ্গে সমস্ত প্রয়োজনীয় নথিপত্র সংযুক্ত করে একটি মুখ বন্ধ নিম্নলিখিত ঠিকানায় সরাসরি গিয়ে নির্দিষ্ট ড্রপবক্সে জমা দিতে হবে অথবা পোস্ট অফিসের মাধ্যমেও পত্র পাঠাতে পারবেন। শেষ তারিখ হলো ৬ ডিসেম্বর, ২০২১।আবেদন করতে পারবেন সম্পূর্ণ বিনামূল্যে।

  • আবেদনপত্র পাঠানোর ঠিকানা– Project Officer Cum District Welfare Officer, Backward Classes Welfare and Tribal Development, Natunchati, Bankura

নিয়োগের স্থান: নিয়োগ করা হবে বাঁকুড়া জেলার রায়পুর ব্লক ও ছাতনা ব্লকের PRMAS Chatri ছেলে/ মেয়ে হোস্টেলে। সুপারিনটেনডেন্ট, কেয়ারটেকার/ মেট্রন পদের ক্ষেত্রে আবেদনকারীকে বাঁকুড়া জেলার স্থায়ী বাসিন্দা হতে হবে। কুক, হেল্পার, দারোয়ান কাম নাইট গার্ড এবং কর্মবন্ধু পদের ক্ষেত্রে আবেদনকারীকে সংশ্লিষ্ট এলাকার স্থায়ী বাসিন্দা হতে হবে, যে এলাকায় সংশ্লিষ্ট হোস্টেল অবস্থিত।

Application Form Download Link:- Click

চাকরির আপডেট আরও সবার আগে পেতে টেলিগ্রাম গ্রুপে যুক্ত হনঃ- লিংক