রাজ্যে মাধ্যমিক পাশে VLE পদে চাকরি,১০ হাজার টাকা মাসে VLE Recruitment 2021. West Bengal Govt Job 2021

Published By: MD 360 NEWS | Updated:
google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

চাকুরী প্রার্থীদের জন্য সুখবর,রাজ্যে আরও কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হলো।মাধ্যমিক পাশ যোগ্যতায় রাজ্যে VLE পদে কর্মী নিয়োগ করা হচ্ছে অর্থাৎ Village Level Entrepreneur (VLE) পদে।VLE পদে ছেলে মেয়ে প্রত্যেকেই আবেদন করতে পারবেন, নিম্নে বিস্তারিত আলোচনা করা হলো…

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

পদের নামঃ- Village Lvel Entrepreneur (VLE)
শূন্যপদঃ– ১ টি
বেতনঃ– Village Level Entrepreneur (VLE) পদে বেতন দেওয়া হবে প্রতি মাসে ১০ হাজার টাকা করে।
শিক্ষাগত যোগ্যতাঃ- প্রার্থীকে অবশ্যই মাধ্যমিক পাশ থাকতে হবে বা তার সমতূল্য পরীক্ষায় পাশ করা থাকলেও আবেদন করতে পারবে।পাশাপাশি ৬ মাসের কম্পিউটার কোর্স সার্টিফিকেট লাগবে।

বয়সঃ– প্রার্থীর বয়স থাকতে হবে ১৮ থেকে ৩৫ বছরের মধ্যে।
আবেদন পদ্ধতিঃ- আবেদন করতে হবে অফলাইনে। অফলাইনে একটি আবেদন ফর্ম দেওয়া হয়েছে, সেই ফর্ম ফিলাপ করে সাথে উল্লেখিত ডকুমেন্টের জেরক্স একসাথে করে একটি মুখবন্ধ খামে ভরে পাঠিয়ে দিতে হবে নির্দিষ্ট ঠিকানায়। আবেদন ফর্মের সাথে যে সমস্ত ডকুমেন্টসের জেরক্স পাঠাতে হবে- প্রার্থীর সই করা বর্তমান একটি পাসপোর্ট সাইজের ফটো,বয়সের প্রমান পত্র, মাধ্যমিকের মার্কশিট,ভোটার কার্ড, আধার কার্ড, কম্পিউটার সার্টিফিকেট।

আবেদন পত্র পাঠানোর ঠিকানাঃ– Village Level Entrepreneur (VLE) পদে নিয়োগ করার বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে, বীরভূম জেলা থেকে।বীরভূম জেলার Md Bazar ব্লক অফিসের অধিনে Ganpur Gram Panchayat এ নিয়োগ করা হচ্ছে। গানপুর গ্রাম পঞ্চায়েতের অধিনে সমস্ত প্রার্থীরা এই পদে আবেদন করতে পারবেন। আবেদন পাঠাতে হবেঃ- Programme Officer & Block Development Officer, Md Bazar Dev. Block, Vill.Patelnagar, P.O. Md Bazar(T.S),Dist. Birbhum, Pin. 731132

আবেদনের শেষ তারিখঃ– ইচ্ছুক প্রার্থীদের আবেদন করতে হবে ০২/০৭/২০২১ তারিখে বিকেল ৩ টার মধ্যে।
অফিসিয়াল ওয়েবসাইট / নোটিফিকেশন ডাউনলোড লিংকঃ http://birbhum.gov.in/

বিঃদ্রঃ- Md 360 News পোর্টাল আপনাদেরকে সদা সর্বদা নির্ভুল খবর দিয়ে থাকে। রাজ্য বা কেন্দ্র, দেশ কিংবা বিদেশের সরকারি ও বেসরকারি চাকরির আপডেট ও খবর সবার আগে দেখুন Md 360 News পোর্টালে। তবে মনে রাখবেন, Md 360 News পোর্টাল কোনো নিয়োগকারী সংস্থা নয়। আমরা অফিসিয়াল ওয়েবসাইট থেকে তথ্য সংগ্রহ করে, তা সহজ সরল ভাষায় Md 360 News পোর্টালে আর্টিকেল আকারে তুলে ধরে থাকি। যাতে আপনারা সহজেই পশ্চিমবঙ্গের বিশ্বস্ত পোর্টালের(Md 360 News) মাধ্যমে, তা হাতের গোড়ায় পেয়ে থাকেন।
About Author