WB Job 2024: রাজ্যের স্কুলে মাধ্যমিক পাশে চাকরি ক্যাশিয়ার-কাম-ক্লার্ক পদে!দেখুন আবেদন পদ্ধতি

Published By: MD 360 NEWS | Updated:

শুধুমাত্র মাধ্যমিক পাশ যোগ্যতায় চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত করলো Calcutta Blind School। আবেদন করতে পারবেন পশ্চিমবঙ্গের যে কোনো জেলা থেকে ইচ্ছুক এবং যোগ্য প্রার্থীরা। আজকের প্রতিবেদনে বিস্তারিত দেখে নিন। রাজ্যের প্রত্যেক ইচ্ছুক ও যোগ্য ছেলে-মেয়েরা এখানে আবেদন এর যোগ্য।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হবে Cashier Cum Clerk পদে। দেখে নিন এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, বয়স কত থাকতে হবে, বেতন কত করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

Cashier Cum Clerk পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে, শুধুমাত্র মাধ্যমিক পাশ। মাধ্যমিক পাশ কিংবা তার সমতূল্য পরীক্ষায় পাশ করা থাকলে আপনি এই পদে আবেদন এর যোগ্য।

এই পদে আবেদন করার জন্য বয়স চাওয়া হয়েছে প্রার্থীদের কাছ থেকে 01/01/2024 তারিখ অনুযায়ী হিসেব করে 18 থেকে 40 বছর বয়সের মধ্যে।

এই পদে আবেদন করতে হবে অফলাইনে। আবেদনকারীর সমস্ত ডকুমেন্টস ও একটি Bio-Data সহ Principal, Calcutta Blind School, 643, D. H. Road, P. O. Behala, Kolkata- 700034 এই ঠিকানায় বিজ্ঞপ্তি প্রকাশের 15 দিনের মধ্যে জমা করতে হবে। বেতন দেওয়া হবে পশ্চিমবঙ্গ সরকারের ROPA নিয়ম অনুযায়ী গ্রুপ সি কর্মচারীদের। আরও বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশন দেখুন।

Calcutta Blind School Cashier Cum Clerk Recruitment Notification:- Download