চাকরি

Bank Job 2024: সেন্ট্রাল ব্যাঙ্কে অষ্টম শ্রেণি পাশে চাকরি,লিখিত পরীক্ষা ছাড়াই! বেতন ও আবেদন পদ্ধতি দেখুন?

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

Bank Job 2024: ব্যাঙ্কে চাকরি করার স্বপ্ন! তাহলে আপনার জন্য চাকরির সুবর্ণ সুযোগ করলে দিলো এই ব্যাঙ্ক। সময় খুবই কম,তাড়াতাড়ি আবেদন করে ফেলুন এখানে। লাগবে না মাধ্যমিক কিংবা উচ্চ মাধ্যমিক পাশ যোগ্যতা। শুধুমাত্র অষ্টম শ্রেণি পাশে নিয়োগ করা হচ্ছে। মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক পাশ কিংবা তার সমতূল্য পরীক্ষায় পাশ থাকলেও আবেদন করতে পারবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে Central Bank of India এর তরফ থেকে। সেন্ট্রাল ব্যাঙ্ক তাদের অফিসিয়াল ওয়েবসাইটে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করে জানিয়েছে, Attender/ Sub- Staff পদে কর্মী নিয়োগ করা হচ্ছে। যোগ্য প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন।

আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে, শুধুমাত্র অষ্টম শ্রেণী পাশ। 8th Pass থাকলেই আপনি Central Bank of India এর তরফ থেকে নিয়োগ করা Attender/ Sub- Staff পদে আবেদন জানাতে পারবেন।

বয়স চাওয়া হয়েছে Attender/ Sub- Staff পদে আবেদন করার জন্য সর্বনিম্ন 18 বছর বয়স থেকে সর্বোচ্চ 35 বছর বয়সের মধ্যে। প্রার্থীদের বসয় হিসেব করা হবে 26/06/2024 তারিখের নিরিখে।

কর্মরত চাকরি প্রার্থীদের এই পদে মাসিক বেতন দেওয়া হবে 8(Eight) হাজার টাকা করে। এই পদে নিয়োগ করা হচ্ছে চুক্তিভিত্তিক ভাবে। প্রথম এক বছরের জন্য নিয়োগ করা হবে Attender/ Sub- Staff পদে। আপনার কাজের মেয়াদ বৃদ্ধি হতে পারে সন্তোষজনক কর্মক্ষমতা সাপেক্ষে।

প্রার্থীদের দিতে হবে না লিখিত পরীক্ষা, নিয়োগ করা হবে সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে। এই পদে আবেদন করার জন্য অবশ্যই প্রার্থীকে যল জায়গায় নিয়োগ করা হচ্ছে, উক্ত জেলার ও রাজ্যের স্থায়ী বাসিন্দা হতে হবে।

এই পদে আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য অফিসিয়াল ওয়েবসাইট থেকে Job Vacancy 2024 নোটিশ ডাউনলোড করে নিতে হবে আবেদন ফর্ম সহ।৷ এরপর ডকুমেন্টস ও আবেদন ফর্ম নোটিশে উল্লেখিত ঠিকানায় জমা করতে হবে 26/06/2024 তারিখের মধ্যে। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল বিজ্ঞপ্তি ও Central Bank of India এর অফিসিয়াল পোর্টাল ভালো ভাবে দেখে আবেদন করুন।

Central Bank of India Attender/ Sub- Staff Recruitment Notification 2024:- Download

Central Bank of India Website Link:- Click

Khalek Rahaman

বিগত প্রায় আট বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। বর্তমানে মঙ্গলয়তন বিশ্ববিদ্যালয়ে জার্নালিজমে এমএ। তুলনামূলক সাহিত্য নিয়ে পড়াশোনা। রাজ্য সরকার ও কেন্দ্র সরকারের সমস্ত রকম আপডেট(চাকরি/স্কলারশিপ/প্রকল্প ইত্যাদি) তাঁর নখদর্পণে রাখার চেষ্টা জারি আছে।

Related Articles

Back to top button