চাকরি

পরীক্ষা ছাড়াই ডিজিটাল ইন্ডিয়া কর্পোরেশনে চাকরি 2024! ভালো বেতন, আবেদন পদ্ধতি দেখুন!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

Digital India Corporation থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ করা হচ্ছে বিভিন্ন পদে, আগ্রহী ও যোগ্য প্রার্থীদের। এই সমস্ত পদে আবেদন করতে পারবেন রাজ্যের সকল যোগ্য এবং ইচ্ছুক প্রার্থীরা৷ আজকের প্রতিবেদনে বিস্তারিত দেখে নিন কোন কোন পদে নিয়োগ করছে Digital India Corporation।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ডিজিটাল ইন্ডিয়া কর্পোরেশন থেকে নিয়োগ করা হচ্ছে Full Stack Developer, Front End Developer, Back End Developer ও Consultant (Techno-Legal)পদে অর্থাৎ মোট চারটি পদে নিয়োগ করা হচ্ছে।

দেখে নিন উপরে উল্লেখিত এই চারটি পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি চাওয়া হয়েছে, বয়স কত থাকতে হবে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে বিজ্ঞপ্তি সহকারে।

এই সমস্ত পদে নিয়োগ করা হবে সম্পূর্ণ চুক্তিভিত্তিক ভাবে। আবেদনের ভিত্তিতে প্রার্থীদের যোগ্যতা,বয়স,অভিজ্ঞতা ইত্যাদি যাচাই করে ডিজিটাল ইন্ডিয়া কর্পোরেশন একটি শর্টলিস্ট তৈরি করবে। এরপর যোগ্য প্রার্থীদের ইন্টারভিউ এর জন্য ডাকবে।

Full Stack Developer পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে ওয়েব অ্যাপ্লিকেশনে 3+ বছরের অভিজ্ঞতা সহ যেকোনো বিষয়ে স্নাতক ডিগ্রি করা থাকতে হবে।

Front End Developer পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে, ওয়েব ডেভেলপমেন্টে 1+ বছরের অভিজ্ঞতা সহ যেকোনো বিষয়ে স্নাতক ডিগ্রি করা থাকলেই আপনি এই পদে আবেদনের যোগ্য।

Back End Developer পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে, ওয়েব ডেভেলপমেন্টে 1+ বছরের অভিজ্ঞতা সহ যেকোনো বিষয়ে স্নাতক ডিগ্রি করা থাকতে হবে। পাশাপাশি বড়ো কোনো কর্পোরেট বা যেকোনো সরকারি প্রতিষ্ঠানে কাজের অভিজ্ঞতা থাকতে হবে IT ডোমেইনে।

Consultant (Techno-Legal) পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে, আইনে স্নাতক ডিগ্রী বা সংশ্লিষ্ট বিষয়ে পাশ থাকলেও আবেদন লের যোগ্য। এছাড়াও আইন বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকলেও অগ্রাধিকারযোগ্য পাবে প্রার্থীরা। এছাড়াও এই সমস্ত পদে আরও কিছু অভিজ্ঞতার কথা উল্লেখ করা হয়েছে। তাই আবেদন কররা পূর্বে অফিসিয়াল ওয়েবসাইট থেকে ভালো ভাবে বিজ্ঞপ্তি দেখে, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা দেখে নিন।

উপরে উল্লেখিত পদ গুলিতে আবেদন করার জন্য বয়স সীমা কত লাগবে তা উল্লেখ করা হয়নি এবং বেতন কত টাকা করে দেওয়া হবে তা বিস্তারিত নোটিশে উল্লেখ করা হয়নি।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য https://ora.digitalindiacorporation.in/ এই অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে যোগ্য প্রার্থীদের 25/04/2024 তারিখের মধ্যে অনলাইন আবেদন সম্পন্ন করতে হবে।

Digital India Corporation Recruitment Notification 2024:- Download 

Digital India Corporation Job Online Apply Link:- Apply 

Digital India Corporation Website Link:- Click 

সরকারি ও বেসরকারি চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের অফিসিয়াল WhatsApp Group এ জয়েন্ট করুন: Join Now

Related Articles

Back to top button