চাকরি

মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পাশে ডাটা এন্ট্রি সহ বিভিন্ন পদে চাকরি 2024,বেতন 81,100 টাকা!আবেদন করুন

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

শুধুমাত্র মাধ্যমিক পাশ কিংবা উচ্চ মাধ্যমিক পাশ শিক্ষাগত যোগ্যতায় বিভিন্ন পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ করা হচ্ছে Data entry operator, Chowkidar,Sweeper/Safai karamchari সহ বিভিন্ন পদে। বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে DSSSB এর তরফ থেকে। আবেদন করতে পারবেন রাজ্যের সকল যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আজকের প্রতিবেদনে দেখে নিন – Book Binder, Data Entry Operator (Grade – A), Sweeper / Safai Karamchari, Chowkidar এবং Driver / Staff Car Driver পদে কিভাবে আবেদন করবেন, আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি চাওয়া হয়েছে,বয়স কত চাওয়া হয়েছে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

উপরে উল্লেখিত পদ গুলিতে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে সর্বনিম্ন 18 বছর থেকে সর্বোচ্চ 27 বছর বয়সের মধ্যে। এছাড়াও সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীরা বয়সের ছাড় পাবেন।

Book Binder পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে Level – 4 অনুযায়ী 25 হাজার 500 টাকা থেকে 81 হাজার 100 টাকা পর্যন্ত। এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে শুধুমাত্র মাধ্যমিক পাশ কিংবা তার সমতূল্য পরীক্ষায় পাশ। এর পাশাপাশি অভিজ্ঞতা ও দক্ষতা থাকতে হবে book binding এ।

Data Entry Operator পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে Level 4 অনুযায়ী 25 হাজার 500 টাকা থেকে 81 হাজার 100 টাকা পর্যন্ত। আর এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে শুধুমাত্র উচ্চ মাধ্যমিক পাশ। এর পাশাপাশি Diploma বা সার্টিফিকেট কোর্স করা থাকতে হবে IT কিংবা কম্পিউটার ফিল্ডে।

Sweeper/Safai Karamchari এবং Chowkidar এই দুটি পদে কর্মরত চাকরি প্রার্থীরা প্রতি মাসে বেতন পাবেন 21 হাজার 700 টাকা থেকে 69 হাজার 100 টাকা পর্যন্ত। এছাড়া এই দুটি পদেই আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে শুধুমাত্র মাধ্যমিক পাশ। মাধ্যমিক পাশ থাকলেই আপনি এই দুটি পদে আবেদন করতে পারবেন।

Driver/Staff Car Driver পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে মাধ্যমিক কিংবা উচ্চ মাধ্যমিক পাশ। পাশাপাশি একটি Valid Driving Licence থাকতে হবে। কর্মরত চাকরি প্রার্থীদের জন্য প্রতি মাসে বেতন রয়েছে 25 হাজার 500 টাকা থেকে 81 হাজার 100 টাকা পর্যন্ত।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের Book Binder, Data Entry Operator (Grade – A), Sweeper / Safai Karamchari, Chowkidar এবং Driver / Staff Car Driver এই সমস্ত পদে আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য যোগ্য প্রার্থীদের https://dsssbonline.nic.in এই অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে 18/04/2024 তারিখের মধ্যে অনলাইন আবেদন সম্পন্ন করতে হবে। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট থেকে ভালো ভাবে বিজ্ঞপ্তি দেখে বিস্তারিত দেখুন।

DSSSB Data Entry Operator Recruitment Notification 2024:- Download 

DSSSB DATA ENTRY OPERATOR Job Online Apply Link:- Click 

Website Link:- Click 

সরকারি ও বেসরকারি চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের অফিসিয়াল WhatsApp Group এ জয়েন্ট করুন: Join Now

Related Articles

Back to top button