দুয়ারে রেশন কর্মী নিয়োগ, আবেদন পদ্ধতি দেখুন – ৪২ হাজার শূন্যপদ

Published By: MD 360 NEWS | Updated:

চাকুরী প্রার্থীদের জন্য আরও সুখবর দিলো মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রাজ্যে চালু করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দুয়ারে রেশন(Duare Ration Job) প্রকল্প।এবার এই দুয়ারে রেশন প্রকল্পে কর্মী(Duare Ration Recruitment) নিয়োগ করা হবে।এদিন দুয়ারে রেশন প্রকল্পের আনুষ্ঠানিক উদ্বোধন করতে গিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করেন দুয়ারে রেশনে কাজ করার জন্য কর্মী(West Bengal Duare Ration Job) নিয়োগ করা হবে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এখানে মোট ৪২ হাজার শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। কত টাকা করে বেতন দেওয়া হবে? এর উত্তরেও মুখ্যমন্ত্রী জানিয়ে দেন যে, যারা দুয়ারে রেশনে কাজ করবে তাদের প্রত্যেককে ১০ হাজার টাকা(Duare Ration Job Salary) করে দেওয়া হবে প্রতি মাসে।এই ১০ হাজার টাকার মধ্যে ৫ হাজার টাকা রাজ্য সরকার দেবে আর ৫ হাজার টাকা সংশ্লিষ্ট রেশন ডিলার দেবে।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়ে দেন যে এতে করে রেশন দোকানের পার্শ্ববর্তী এলাকার ছেলে/মেয়েরা এই কাজ পাবে সাথে তারা প্রতি মাসে ১০ হাজার টাকা করে বেতন ও পাবেন।মমতাদি জানিয়ে দেন, রাজ্যে ২১ হাজার রেশন ডিলার মোট ২ জন করে ৪২ হাজার কর্মী(Duare Ration Job Vacancy) নিয়োগ করবে ও তাদের কে ডিলার ৫০% টাকা ও সরকার ৫০% টাকা মোট ১০ হাজার টাকা করে দেওয়া হবে মাসে মাসে।

পদের নামঃ– দুয়ারে রেশন।
শূন্যপদঃ– ৪২ হাজার শূন্যপদ।
বয়সঃ– ১৮ থেকে ৪০ বছরের মধ্যে।
যোগ্যতাঃ– কিছু জানানো হয়নি।
বেতনঃ– প্রতি মাসে ১০ হাজার টাকা করে।
নিয়োগঃ– নিজ নিজ এলাকায় কাজ,দুয়ারে রেশনে।
আবেদন পদ্ধতিঃ- আবেদন করার জন্য নিকটবর্তী রেশন দোকানে গিয়ে রেশন ডিলারের সাথে যোগাযোগ করুন। তবে এখনো পর্যন্ত নিয়োগের কোনো অফিসিয়ালি নোটিশ দেওয়া হয়নি।নোটিশ বের হলেই আমরা আপনাদেরকে Md 360 News পোর্টালে সবার আগে আপডেট দিয়ে দিবো।