চাকরি

ভারত সরকারের কৃষি কল্যাণ বিভাগে কর্মী নিয়োগ 2024! ভালো বেতন, আবেদন পদ্ধতি দেখুন!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

ভারত সরকারের কৃষি ও কৃষক কল্যাণ মন্ত্রকের তরফ থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ করা হচ্ছে Agriculture Engineer পদে আগ্রহী ও যোগ্য প্রার্থীদের। কর্মরত চাকরি প্রার্থীদের জন্য রয়েছে ভালো বেতনও।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আজকের প্রতিবেদনে দেখে নিন, Agriculture Engineer পদে কিভাবে আবেদন করবেন, আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি থাকতে হবে, বয়স কত থাকতে হবে, কত টাকা করে বেতন রয়েছে এই পদে এছাড়াও আবেদন কতদিন পর্যন্ত চলবে? বিস্তারিত ভালো ভাবে দেখুন আজকের প্রতিবেদনে।

এই পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে সর্বোচ্চ 56 বছর বয়সের মধ্যে। এছাড়াও Agricultural Engineer পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে Level – 7 অনুযায়ী 44 হাজার 900 টাকা থেকে শুরু করে 1 লক্ষ 42 হাজার 400 টাকা পর্যন্ত।

এখানে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে, যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কৃষি প্রকৌশল বা মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে ডিগ্রি করা থাকতে হবে। এছাড়াও উক্ত কাজের অভিজ্ঞতা থাকতে হবে। আবেদন করার পূর্বে অবশ্যই বিস্তারিত দেখে নিন অফিসিয়াল নোটিফিকেশন থেকে।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্ম সংগ্রহ করে,তা সঠিকভাবে ফিলাপ করে ডকুমেন্টস সহকারে বিজ্ঞপ্তিতে উল্লেখিত ঠিকানায় জমা করতে হবে। বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে 01/04/2024 তারিখে, আবেদন করতে পারবেন বিজ্ঞপ্তি প্রকাশের 60 দিনের মধ্যে।

Government Of India Ministry of Agriculture and Farmers Welfare Agricultural Engineer Recruitment Notification 2024:- Download 

Website Link:- Click 

সরকারি ও বেসরকারি চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের অফিসিয়াল WhatsApp Group এ জয়েন্ট করুন: Join Now

Related Articles

Back to top button