চাকরি

Jadavpur,Kolkata Job 2024: রাজ্যে লিখিত পরীক্ষা ছাড়াই কর্মী নিয়োগ করছে IACS, দেখুন আবেদন পদ্ধতি!

লিখিত পরীক্ষা ছাড়াই! ইন্টারভিউ এর মাধ্যমে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হলো ইন্ডিয়ান অ্যাসোসিয়েশন ফর দ্য কালটিভেশন অফ সাইন্স, যাদবপুর,কলকাতা থেকে

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

IACS, Jadavpur, Kolkata Job 2024: লিখিত পরীক্ষা ছাড়াই! ইন্টারভিউ এর মাধ্যমে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হলো ইন্ডিয়ান অ্যাসোসিয়েশন ফর দ্য কালটিভেশন অফ সাইন্স, যাদবপুর,কলকাতা থেকে। নিয়োগ করা হচ্ছে Research Associate-I পদে। আবেদন করতে পারবেন রাজ্যের সকল যোগ্য এবং ইচ্ছুক প্রার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

কিভাবে আবেদন করবেন Research Associate-I পদে, তা দেখুন আজকের প্রতিবেদনে। পাশাপাশি আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি চাওয়া হয়েছে, বয়স কত থাকতে হবে, কত টাকা করে মাসিক বেতন দেওয়া হবে, আবেদন কতদিন পর্যন্ত চলবে? বিস্তারিত ভালো ভাবে দেখে নিন আজকের প্রতিবেদনে।

দেখে নিন এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, বয়স সীমা কত চাওয়া হয়েছে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন পদ্ধতি কি রয়েছে এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

Research Associate পদে নিয়োগ করা হচ্ছে অস্থায়ী ভাবে। এই পদে আবেদন করার জন্য প্রার্থীদের কোন রকম বয়স মানদণ্ড দেওয়া হয়নি নোটিশে। তবে যোগ্য প্রার্থীরা অবশ্যই আবেদন করতে পারবেন।

এছাড়াও এই পদে মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে তা সংখ্যায় উল্লেখ করা না হলেও। নোটিশে বলা হয়েছে, বেতন দেওয়া হবে শিক্ষা প্রতিষ্ঠানের নিয়ম অনুযায়ী।

Research Associate-I পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে, রসায়ন বা সংশ্লিষ্ট ক্ষেত্রে পিএইচডি করা থাকতে হবে। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট থেকে ভালো ভাবে শিক্ষাগত যোগ্যতা দেখে নিন।

আবেদন পদ্ধতি রয়েছে অনলাইন জিমেইল এর মাধ্যমে। এরজন্য আবেদনকারীকে একটি সম্পূর্ণ সঠিক Bio-Data তৈরি করতে হবে, এরপর ডকুমেন্টস সহকারে নোটিশে উল্লেখিত জিমেইলে(nabanita.deb@iacs.res.in) 15/06/2024 তারিখের মধ্যে পাঠিয়ে দিতে হবে।

নিয়োগ করা হবে ইন্টারভিউ এর মাধ্যমে। শিক্ষাগত যোগ্যতা সহ অভিজ্ঞতার ভিত্তিতে আবেদন গুলি যাচাই করা হবে। এরপর যোগ্য প্রার্থীদের একটি শর্টলিস্ট তৈরি করা হবে। সংক্ষিপ্ত তালিকাভুক্ত প্রার্থীদের Interview এর জন্য উপস্থিত হওয়ার জন্য অনুরোধ করা হবে, যা হাইব্রিড মোডে পরিচালিত। অনলাইন ইন্টারভিউয়ের সঠিক তারিখ জানিয়ে দেওয়া হবে শুধুমাত্র যোগ্য তালিকাভুক্ত প্রার্থীদের।

IACS Jadavpur Kolkata Research Associate Recruitment Notification 2024:- Download

Khalek Rahaman

বিগত প্রায় আট বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। বর্তমানে মঙ্গলয়তন বিশ্ববিদ্যালয়ে জার্নালিজমে এমএ। তুলনামূলক সাহিত্য নিয়ে পড়াশোনা। রাজ্য সরকার ও কেন্দ্র সরকারের সমস্ত রকম আপডেট(চাকরি/স্কলারশিপ/প্রকল্প ইত্যাদি) তাঁর নখদর্পণে রাখার চেষ্টা জারি আছে।

Related Articles

Back to top button