চাকরি

ICMR Job 2024: মাধ্যমিক পাশ সহ বিভিন্ন পদে কর্মী নিয়োগ 2024! লিখিত পরীক্ষা ছাড়াই,আবেদন পদ্ধতি দেখুন!

ডিপার্টমেন্টে ICMR অর্থায়িত প্রকল্পের মাধ্যমে টেকনিকাল, আটটেনডেন্ট সহ প্রজেক্ট রিসার্চ পদে কর্মী নিয়োগ করা হচ্ছে 2024। মাধ্যমিক পাশ সহ বিভিন্ন শিক্ষাগত যোগ্যতায়,৷ আবেদন পদ্ধতি দেখুন!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

মাধ্যমিক পাশ সহ বিভিন্ন শিক্ষাগত যোগ্যতায় কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করা হচ্ছে টেকনিকাল, আটটেনডেন্ট সহ প্রজেক্ট রিসার্চ পদে। দিতে হবেনা লিখিত পরীক্ষা! শুধুমাত্র যোগ্য প্রার্থীদের ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হচ্ছে এই সমস্ত পদে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে, ডিপার্টমেন্টে ICMR অর্থায়িত প্রকল্পে অস্থায়ীভাবে যোগ্য ও ইচ্ছুক প্রার্থীদের। আজকের প্রতিবেদনে দেখে নিন Project Technical Support, Office Helper ( Lab Attendant) এবং Project Research Scientist পদে কিভাবে আবেদন করবেন।

উপরে উল্লেখিত পদ গুলিতে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি চাওয়া হয়েছে, বয়স কত থাকতে হবে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন পদ্ধতি কি রয়েছে, আবেদন কতদিন পর্যন্ত চলবে এবং ইন্টারভিউ কবে অনুষ্ঠিত হবে বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

উপরে উল্লেখিত পদ গুলিতে আবেদন করার জন্য প্রার্থীদেরর কোনো রকম বয়সের সীমা অর্থাৎ উর্ধ্বসীমা কিংবা নিম্নসীমা বেঁধে দেওয়া হয়নি, তবে সকল যোগ্য প্রার্থীরাই এখানে আবেদন করতে পারবেন।

Office Helper Attendant পদে আবেদন করার জন্য প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে মাধ্যমিক পাশ কিংবা তার সমতূল্য পরীক্ষায় পাশ, এর পাশাপাশি 3 বছরের অভিজ্ঞতা থাকতে হবে ক্লিনিক্যাল গবেষণা অধ্যয়ন এবং পরিচালনা জৈবিক নমুনার উপর।

Project Technical Support পদে আবেদন করার জন্য প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে, মাধ্যমিক পাশ থাকতে হবে এবং ডিপ্লোমা করা থাকতে হবে (MLT / DMLT / ITI) কিংবা তার সমতূল্য পরীক্ষায় পাশ থাকতে হবে। এর পাশাপাশি 2 বছরের অভিজ্ঞতা থাকতে হবে Clinical Research Studies এর উপর।

Project Research Scientist পদে আবেদন করার জন্য প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে, প্রথম শ্রেণীর স্নাতকোত্তর ডিগ্রী সহ ইন্টিগ্রেটেড পিজি ডিগ্রি অথবা দ্বিতীয় শ্রেণীর স্নাতকোত্তর ডিগ্রী সহ পিএইচডির সাথে ইন্টিগ্রেটেড পিজি ডিগ্রি করা থাকতে হবে। এর পাশাপাশি মাল্টিসেন্ট্রিক কোহর্ট স্টাডিজ বা ক্লিনিকাল ট্রায়াল পরিচালনায় কমপক্ষে 2 বছরের অভিজ্ঞতা থাকলে আবেদন করতে পারবেন।

আবেদন পদ্ধতি রয়েছে অনলাইন। এরজন্য অফিসিয়াল বিজ্ঞপ্তিতে থাকা Google Form লিংকে ক্লিক করে অনলাইন আবেদন সম্পন্ন করতে হবে। ইতিমধ্যেই আবেদন শুরু হয়েছে আবেদন চলবে 07/06/2024 তারিখ পর্যন্ত। ইন্টারভিউ অনুষ্ঠিত হবে 09/06/2024 তারিখে। যোগ্য ও ইচ্ছুক প্রার্থীদের তাদের জিমেইলে মেইল করে জানিয়ে দেওয়া হবে ইন্টারভিউ এর স্থান ও সময়। আরও বিস্তারিত জানতে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট ও নোটিশ দেখুন।

ICMR Attendant, Project Technician & Project Research Recruitment Notification 2024:- Download

Firdousi Begam

বিগত প্রায় দুই বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। রাজ্য ও কেন্দ্রের সরকারি ও বেসরকারি চাকরির প্রতিবেদন লিখতে পারদর্শী।

Related Articles

Back to top button