চাকরি

IDBI Bank Job 2024: ব্যাঙ্কে চাকরির নতুন বিজ্ঞপ্তি, দেখুন আবেদন পদ্ধতি সহ বিস্তারিত?

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

IDBI Bank Job Vacancy 2024: ব্যাঙ্কে চাকরি করতে চাইছেন তাহলে আপনার জন্য সুখবর আজই আবেদন করুন। ব্যাঙ্কে চাকরির নতুন বিজ্ঞপ্তি প্রকাশিত হলো IDBI Bank থেকে। এখানে আবেদন করতে পারবেন আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা। আরও বিস্তারিত জানতে আজকের প্রতিবেদনটি ভালো ভাবে দেখুন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে Chief Data Officer পদ। দেখুন কিভাবে এই পদে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, কত টাকা করে মাসিক বেতন রয়েছে এই পদে, আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি চাওয়া হয়েছে, আবেদনকারী প্রার্থীদের বয়স কত থাকতে হবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

Chief Data Officer পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে 01/06/2024 তারিখ অনুযায়ী হিসেব করে 40 থেকে 55 বছর বয়সের মধ্যে।

এছাড়া Chief Data Officer পদে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে তা সংখ্যায় উল্লেখ করা হয়নি। তবে বলা হয়েছে অভিজ্ঞতা সহ বিভিন্ন বিষয়ের উপর ভিত্তি করে বেতন কাঠামো থাকবে। বিস্তারিত জানতে IDBI Bank এর অফিসিয়াল ওয়েবসাইট ফলো করুন।

Chief Data Officer পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা চাওয়া হয়েছে Full Time Master/ Bachelor Degree করা থাকতে হবে Engineering বিষয়ে। কিংবা সরকার কর্তৃক স্বীকৃত বিশ্ববিদ্যালয়/ইনস্টিটিউট থেকে এমসিএ সহ বিজ্ঞানে স্নাতক থাকলেও আবেদন করতে পারবেন। এর পাশাপাশি Specific Skill Required এবং Work Experience চাওয়া হয়েছে, বিস্তারিত জানতে নিচের লিংকে ক্লিক করে অফিসিয়াল নোটিফিকেশন দেখুন।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের IDBI Bank এর এই পদে নিয়োগ করা হবে সম্পূর্ণ চুক্তিভিত্তিক ভাবে 3 বছরের জন্য। কাজের পারফর্মেন্সের উপর ভিত্তি করে মেয়াদ বৃদ্ধি হতে পারে। যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে জিমেইল এর মাধ্যমে, বিজ্ঞপ্তিতে উল্লেখিত জিমেইলে আবেদন করতে হবে 17/07/2024 তারিখের মধ্যে।

IDBI Bank Chief Data Officer Recruitment Notification 2024:- Download

IDBI Bank Job Application Format:- Download

Khalek Rahaman

বিগত প্রায় আট বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। বর্তমানে মঙ্গলয়তন বিশ্ববিদ্যালয়ে জার্নালিজমে এমএ। তুলনামূলক সাহিত্য নিয়ে পড়াশোনা। রাজ্য সরকার ও কেন্দ্র সরকারের সমস্ত রকম আপডেট(চাকরি/স্কলারশিপ/প্রকল্প ইত্যাদি) তাঁর নখদর্পণে রাখার চেষ্টা জারি আছে।

Related Articles

Back to top button