চাকরি

শুধুমাত্র উচ্চ মাধ্যমিক পাশে এয়ারপোর্টে কর্মী নিয়োগ 2024! বেতন 35 হাজার, আবেদন পদ্ধতি দেখুন!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

চাকরি প্রার্থীদের জন্য সুখবর IGI Aviation Services Pvt Ltd এর তরফ থেকে নতুন চাকরির নোটিফিকেশন প্রকাশিত হলো। নিয়োগ করা হচ্ছে এয়ারপোর্টে, উচ্চ মাধ্যমিক পাশ শিক্ষাগত যোগ্যতায় এই পদে ছেলে-মেয়ে উভয় প্রার্থীরাই আবেদন করতে পারবেন। ইতিমধ্যেই অনলাইন আবেদন শুরু হয়েছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

পশ্চিমবঙ্গের সকল যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন। নিয়োগ করা হচ্ছে Airport Ground Staff (CSA) পদে। অন্যান্য রাজ্যের মতো পশ্চিমবঙ্গের Kolkata ও Siliguri এর মধ্যে রয়েছে পরীক্ষা সেন্টার।

আজকের প্রতিবেদনের মধ্যে দেখে নিন এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি চাওয়া হয়েছে, বয়স কত থাকতে হবে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

Airport Ground Staff পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে সর্বনিম্ন 18 বছর থেকে সর্বোচ্চ 30 বছর বয়সের মধ্যে।

এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের বেতন রয়েছে প্রতি মাসে, 25 হাজার টাকা থেকে 35 হাজার টাকা পর্যন্ত। Airport Ground Staff পদে মোট 1074 টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হচ্ছে।

এছাড়াও Airport Ground Staff পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে, শুধুমাত্র উচ্চ মাধ্যমিক পাশ থাকতে হবে কিংবা তার সমতূল্য পরীক্ষায় পাশ থাকলে আবেদন করতে পারবেন। শুধু তাই নয়,যারা এখনো উচ্চ মাধ্যমিক পরীক্ষা দিয়ে রেজাল্ট পায়নি তাঁরাও আবেদন করতে পারবে।

নিয়োগ করা হবে লিখিত পরীক্ষা ও ইন্টারভিউ এর ভিত্তিতে। আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য www.igiaviationdelhi.com এই অফিসিয়াল ওয়েবসাইটে এসে অনলাইন আবেদন সম্পন্ন করতে হবে 22/05/2024 তারিখের মধ্যে। আরও বিস্তারিত জানতে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট ও বিজ্ঞপ্তি ভালো ভাবে দেখুন।

Airport Ground Staff Recruitment Notification 2024:- Download 

Airport Ground Staff Job Online Apply:- Click 

Website Link:- Click 

সরকারি ও বেসরকারি চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের অফিসিয়াল WhatsApp Group এ জয়েন্ট করুন: Join Now

Related Articles

Back to top button