চাকরি

IIEST Job 2024: হাওড়া শিবপুরে কর্মী নিয়োগ JRF পদে পরীক্ষা ছাড়াই! বেতন 43,400 টাকা দেখুন!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

Indian Institute of Engineering Science & Technology (IIEST), Shibpur থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করা হচ্ছে JRF পদে। আবেদন করতে পারবেন পশ্চিমবঙ্গের যে কোনো জেলা থেকে ইচ্ছুক এবং যোগ্য প্রার্থীরা। নিয়োগ করা হচ্ছে JRF পদে 3 বছরের জন্য।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Junior Research Fellow(JRF)পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে প্রথম 2 বছর 38 হাজার 440 টাকা করে।এরপর পরের বছর অর্থাৎ তৃতীয় বছর প্রতি মাসে 43 হাজার 400 টাকা করে।

Junior Research Fellow পদে আবেদন করার জন্য বয়স থাকতে হবে 18 থেকে সর্বোচ্চ 28 বছর বয়সের মধ্যে। এছাড়াও SC/ST/OBC ও মহিলা প্রার্থীরা পাঁচ বছর বয়সের ছাড় পাবেন।

এই পদে আবেদন করার জন্য যোগ্যতা উল্লেখ করা হয়েছে B.Sc অর্নাস ডিগ্রী Chemistry এবং M.Sc করা থাকতে হবে Chemistry বিষয়ে কমপক্ষে 60% নাম্বর সহ।

এই পদে নিয়োগ করা হবে শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে। আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে জিমেইল এর মাধ্যমে। এরজন্য mahapatraiiests@gmail.com এই জিমেইলে আবেদন পত্র ও ডকুমেন্টস সহকারে Pdf আকারে পাঠাতে হবে বিজ্ঞপ্তি প্রকাশের 10 দিনের মধ্যে। এরপর যোগ্য প্রার্থীদের লিস্ট তৈরি করে ইন্টারভিউে ডাকা হবে। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল বিজ্ঞপ্তি ফলো করুন।

Indian Institute Of Engineering Science & Technology Recruitment Notification:- Download 

Related Articles

Back to top button