চাকরি

রাজ্যে IIT Kharagpur এ কর্মী নিয়োগ 2024! বেতন 56,100 টাকা – আবেদন করুন!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

Indian Institute Of Technology Kharagpur থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। রয়েছে মোটা অঙ্কের বেতন, এখানে আবেদন করতে পারবেন রাজ্যের আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা। চাকরি প্রার্থীদের জন্য আরও এক সুবর্ণ সুযোগ করে দিলো IIT Kharagpur।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের নিয়োগ করা হচ্ছে Security Officer পদে। দেখে নিন এই পদে আবেদন করার জন্য বয়স সীমা কত চাওয়া হয়েছে, শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

Security Office পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে সর্বোচ্চ 35 বছর বয়সের মধ্যে। এছাড়াও সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীরা বয়সের ছাড় পাবেন।

Security Officer পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে Level – 10 অনুযায়ী 56 হাজার 100 টাকা থেকে 1 লক্ষ 77 হাজার 500 টাকা পর্যন্ত।

Security Officer পদে আবেদন করার জন্য প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে Bachelor’s Degree করা। এর পাশাপাশি কমপক্ষে পাঁচ বছরের কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। আরও বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশন দেখে নিন,এরপর আবেদন করুন।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের এই পদে আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য www.iitkqp.ac.in>>Jobs >> Staff Opening এ ক্লিক করে অনলাইন আবেদন সম্পন্ন করতে হবে 15/04/2024 তারিখের মধ্যে।আরও বিশদে জানতে অফিসিয়াল ওয়েবসাইট ও বিজ্ঞপ্তি ভালো ভাবে দেখুন।

IIT Kharagpur Security Officer Recruitment Notification 2024:- Download 

IIT Kharagpur Security Officer Job Online Apply Link:- Click 

সরকারি ও বেসরকারি চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের অফিসিয়াল WhatsApp Group এ জয়েন্ট করুন: Join Now

Related Articles

Back to top button