চাকরি

ভারতীয় বায়ু সেনায় কর্মী নিয়োগ অগ্নিবীরবায়ু পদে,উচ্চ মাধ্যমিক পাশে 2024!দেখুন আবেদন পদ্ধতি!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

ভারতীয় বায়ু সেনার (Indian Air Force Job 2024) তরফ থেকে নতুন করে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। এখানে আবেদন করতে পারবেন সারা ভারতের তথা পশ্চিমবঙ্গের সকল যোগ্য পুরুষ ও মহিলা উভয় প্রার্থীরাই।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হবে Agnipath Scheme এ Agniveervayu পদে। দেখে নিন এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, বয়স কত চাওয়া হয়েছে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনটির মধ্যে।

Agniveervayu পদে আবেদন করার জন্য জন্ম তারিখ থাকতে হবে 02 জানুয়ারী 2004 থেকে 02 জুলাই 2007 এর মধ্যে। যদি একজন প্রার্থী বাছাই পদ্ধতির সমস্ত ধাপ ক্লিয়ার করেন, তাহলে তালিকাভুক্তির তারিখ অনুযায়ী বয়সের ঊর্ধ্ব সীমা থাকতে হবে 21 বছর বয়সের মধ্যে।

এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে শুধুমাত্র উচ্চ মাধ্যমিক পাশ। উচ্চ মাধ্যমিক পাশ থাকলেই আপনি এই পদে আবেদন করতে পারবেন। যদি আপনি ভোকেশনাল কোর্সেও পড়াশোনা করে থাকেন তবুও Agniveervayu পদে আবেদন করতে পারবেন। আরও বিশদে শিক্ষাগত যোগ্যতা জানতে অফিসিয়াল ওয়েবসাইট ও বিজ্ঞপ্তি দেখতে ভুলবেন না।

আবেদন করতে পারবেন রাজ্যের সকল যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা। তবে বিবাহিত ছেলে কিংবা মেয়ে এই পদে আবেদন এর যোগ্য নন। অবিবাহিত পুরুষ ও মহিলা উভয় প্রার্থীরাই এই পদে আবেদন করতে পারবেন।

এই পদে কত টাকা করে দেওয়া হবে,বিস্তারিত দেখুন

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অনলাইনে। ইতিমধ্যেই আবেদন শুরু হয়েছে, আবেদন চলবে 06/02/2024 তারিখ পর্যন্ত। নিচের লিংকে ক্লিক করে অফিসিয়াল ওয়েবসাইট ও নোটিফিকেশন দেখে নিন।

Indian Air Force Agniveervayu Job Online Apply:- Click 

Indian Air Force Agniveervayu Recruitment Notification 2024:-Download 

Indian Air Force Agniveervayu Job Eligibility:- Click 

Related Articles

Back to top button