চাকরি

উচ্চ মাধ্যমিক পাশে চাকরি ২৫ হাজার টাকা করে মাসে বেতন

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

রাজ্যে চাকরি প্রার্থীদের জন্য সুখবর। কোলকাতায় ‘ইন্সটিটিউট অফ হোটেল ম্যানজমেন্ট ক্যাটারিং টেকনোলজি অ্যান্ড অ্যাপ্লাইড নিউট্রশন’-এ নিয়োগটি করা হবে। উচ্চমাধ্যমিক পাশ সহ বিভিন্ন যোগ্যতায় আবেদন করতে পারবেন।তিনটি পদে কর্মী নিয়োগ করা হবে-

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

1.এসিস্ট্যান্ট লেকচারার কাম এসিস্ট্যান্ট ইন্সট্রাক্টর,2.লোয়ার ডিভিশন ক্লার্ক ও3.হিন্দি ট্রান্সলেটর।এবিষয়ে নিম্নে বিস্তারিত তথ্য আলোচনাকরা হলো…

পদের নাম:-এসিস্ট্যান্ট লেকচারার কাম এসিস্ট্যান্ট ইন্সট্রাক্টর।

বেতন:-পে লেভেল 6অনুযায়ী বেতন 35,400-112400/-

বয়স:-এই পদে আবেদনের জন্য আবেদনকারীর বয়স 35 বছরের মধ্যে হতে হবে(01/01/2022 তারিখ অনুযায়ী)।তবে, এক্ষেত্রে ST/SC ক্যাটাগরির প্রার্থীরা সর্বাধিক 5বছরের এবং OBC ক্যাটাগরির প্রার্থীরা 3বছরের ছাড় পাবেন।

শূন্যপদ:-8টি [UR ক্যাটাগরির প্রার্থীদের জন্য 4টি,UR(EWS)ক্যাটাগরির প্রার্থীদের জন্য 1টি,OBC ক্যাটাগরির জন্য 2টি এবং ST ক্যাটাগরির জন্য 1টি পদ]

যোগ্যতা:-    যেকোনো স্বীকৃতি প্রাপ্ত শিক্ষা প্রতিষ্ঠান থেকে হসপিটালিটি/ট্যুরিজম বা MBA তে স্নাতক হতে হবে,সাথে হোটেল এডমিনিষ্ট্রেশন/হসপিটালিটি ম্যানেজমেন্ট/হোটেল ম্যানেজমেন্ট/হসপিটালিটি এডমিনিষ্ট্রেশন/কুলিনারী আর্টস/কুলিনারী সাইন্স বিষয় গুলির মধ্যে যেকোনো একটিতে 55% নম্বর সহ ফুল টাইম ডিগ্রি বা তিন বছরের ডিপ্লোমা করা থাকতে হবে।উল্লেখ্য, NCHMCT এর আওতায় NHTET পরীক্ষায় প্রার্থীর 50% নম্বর সহ পাশ করা থাকতে হবে।

পদের নাম:-লোয়ার ডিভিশন ক্লার্ক।

বেতন:-পে লেভেল 2অনুযায়ী বেতন 19,900-63,200/-বয়স:-এই পদে আবেদনের জন্য প্রার্থীর বয়স 28বছরের মধ্যে হতে হবে(01/01/2022তারিখ অনুযায়ী)।তবে, SC/ST ক্যাটাগরির প্রার্থীরা সর্বাধিক 5বছরের এবং OBC ক্যাটাগরির প্রার্থীরা 3 বছরের ছাড় পাবেন।

শূন্যপদ:-4টি[UR-2টি পদ,UR(PH)-1টি পদ,OBC-1টি পদ]

যোগ্যতা:-এই পদে আবেদনের জন্য প্রার্থীর উচ্চমাধ্যমিক পাশ থাকতে হবে। টাইপিং স্পীড 40 w.p.m থাকতে হবে।পদের নাম:-হিন্দি ট্রান্সলেটর।

বেতন:-Rs.25,000/-

বয়স:-এই পদে আবেদনের জন্য প্রার্থীর বয়স 25থেকে 40 বছরের মধ্যে হতে হবে(01/01/2022তারিখ অনুযায়ী)।তবে, SC/ST ক্যাটাগরির প্রার্থীরা সর্বাধিক 5বছরের এবং OBC ক্যাটাগরির প্রার্থীরা 3 বছরের ছাড় পাবেন।শূন্যপদ:-1টি(কন্ট্রাক্ট বেসিসে)

যোগ্যতা:-স্বীকৃতি প্রাপ্ত শিক্ষা প্রতিষ্ঠান থেকে ইংরেজির সাথে হিন্দি বিষয়ে অথবা হিন্দির সাথে ইংরেজি বিষয়ে মাস্টার্স করা থাকতে হবে।

আবেদনের পদ্ধতি:- ইচ্ছুক এবং যোগ্য চাকরিপ্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবে। আবেদন করার ওয়েবসাইটটি হল- https://ihmkol.org. আবেদন করার সময় পাসপোর্ট সাইজের ছবি এবং অন্যান্য প্রয়োজনীয় ডকুমেন্ট স্ক্যান করে আপলোড করতে হবে।

আবেদন ফি:- এই পদে আবেদনের জন্য আবেদন ফি বাবদ 500টাকা ইন্সটিটিউট অফ হোটেল ম্যানজমেন্ট ক্যাটারিং টেকনোলজি অ্যান্ড অ্যাপ্লাইড নিউট্রশন-এর ব্যাংক অ্যাকাউন্টে পাঠাতে হবে৷

আবেদনের শেষ তারিখ:-আবেদনের কোনো সময় সীমা বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়নি।তাই আপনারা যত সত্তর আবেদন করবেন।

Official Notice Link:- Download

Online apply Link: Click 

সরকারি ও বেসরকারি চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের টেলিগ্রাম গ্রুপে যুক্ত হনঃ লিংক

Related Articles

Back to top button