চাকরি

রাজ্যে আরও নিয়োগ ইন্টারভিউ এর মাধ্যমে যাদবপুর বিশ্ববিদ্যালয়ে JRF পদে 2024! বেতন 25 হাজার,আবেদন পদ্ধতি দেখুন!

যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে ইন্টারভিউ এর মাধ্যমে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ করা হচ্ছে জুনিয়র রিসার্চ ফেলো পদে যোগ্য ও ইচ্ছুক প্রার্থীদের। মাসিক বেতন রয়েছে 25 হাজার টাকা করে, দেখুন আবেদন পদ্ধতি!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

Jadavpur University JRF Job Vacancy 2024:- যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে ইন্টারভিউ এর মাধ্যমে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ করা হচ্ছে জুনিয়র রিসার্চ ফেলো পদে যোগ্য ও ইচ্ছুক প্রার্থীদের। পশ্চিমবঙ্গের সকল যোগ্য ও ইচ্ছুক ছেলে-মেয়েরা এই পদে আবেদন জানাতে পারবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Junior Research Fellow পদে কিভাবে আবেদন করবেন, দেখে নিন আজকের প্রতিবেদনে। পাশাপাশি আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি চাওয়া হয়েছে, বয়স কত থাকতে হবে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কতদিন পর্যন্ত চলবে কিংবা ইন্টারভিউ কবে অনুষ্ঠিত হবে? বিস্তারিত দেখে নিন আজকের প্রতিবেদনে।

Junior Research Fellow পদে আবেদন করার জন্য বিশ্ববিদ্যালয়ের তরফ থেকে প্রকাশিত নোটিশে বয়স সীমা উল্লেখ করা হয়েছে, সর্বোচ্চ 28 বছর বয়সের মধ্যে যোগ্য প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন। সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীদের জন্য উক্ত পদে সর্বোচ্চ বয়সের মধ্যে ছাড় থাকবে।

এছাড়াও Junior Research Fellow পদে কর্মরত প্রার্থীদের মাসিক বেতন থাকবে 25 হাজার টাকা করে। উক্ত পদে নিয়োগ করা হবে চুক্তিভিত্তিক ভাবে, আপনার কাজের মেয়াদ বৃদ্ধি পাবে, কাজের পারফর্মেন্সের উপর ভিত্তি করে।

Junior Research Fellow পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা চাওয়া হয়েছে, B.E/ B.Tech করা থাকতে হবে Computer Science এ। পাশাপাশি Engineering Information Technology, Elections, Electrical বিষয় কিংবা তার সমতূল্য পরীক্ষায় পাশ করা থাকতে হবে।

এই পদে নিয়োগ করা হবে সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে। ইন্টারভিউ অনুষ্ঠিত হবে 07/06/2024 তারিখে, সকাল 11 টায়। উক্ত দিন আবেদন ফর্ম সহ, সমস্ত ডকুমেন্টস একসঙ্গে করে নির্দিষ্ট ঠিকানায় উপস্থিত হতে হবে। আবেদন ফর্ম বিশ্ববিদ্যালয় থেকে 50 টাকা দিয়ে সংগ্রহ করতে হবে। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল নোটিশ একবার ভালো ভাবে দেখুন।

Jadavpur University Junior Research Fellow Recruitment Notification 2024:- Download

Khalek Rahaman

বিগত প্রায় আট বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। বর্তমানে মঙ্গলয়তন বিশ্ববিদ্যালয়ে জার্নালিজমে এমএ। তুলনামূলক সাহিত্য নিয়ে পড়াশোনা। রাজ্য সরকার ও কেন্দ্র সরকারের সমস্ত রকম আপডেট(চাকরি/স্কলারশিপ/প্রকল্প ইত্যাদি) তাঁর নখদর্পণে রাখার চেষ্টা জারি আছে।

Related Articles

Back to top button