চাকরি

অষ্টম শ্রেণির পাশে ব্যাঙ্কে চাকরি 2024, বেতন 44 হাজার টাকা,আবেদন পদ্ধতি দেখুন!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

শুধুমাত্র অষ্টম শ্রেণি পাশ শিক্ষাগত যোগ্যতায় Bank এ চাকরির সুবর্ণ সুযোগ,আজই আবেদন করুন এই ভাবে। নিয়োগ করা হবে রাজ্যের একটি Co-operative Bank এ যোগ্য ও ইচ্ছুক প্রার্থীদের। পাশাপাশি রয়েছে প্রচুর পরিমাণে শূন্যপদ। বিজ্ঞপ্তিতে জানিয়ে দেওয়া হয়েছে 125 টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হচ্ছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে Co-operative Bank এ Office Attendant পদে।দেখে নিন এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি চাওয়া হয়েছে, বয়স কত থাকতে হবে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

Office Attendant পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স সীমা উল্লেখ করা হয়েছে, সর্বনিম্ন 18 বছর থেকে সর্বোচ্চ 40 বছর বয়সের মধ্যে। এছাড়াও সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীরা বয়সের ছাড় পাবেন।

Office Attendant পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে সর্বনিম্ন 16 হাজার 500 টাকা থেকে সর্বোচ্চ 44 হাজার 50 টাকা পর্যন্ত।

Office Attendant পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে, কমপক্ষে অষ্টম শ্রেণি পাশ। অষ্টম শ্রেণী পাশ কিংবা তার সমতূল্য পরীক্ষায় পাশ থাকলেও আপনি এখানে আবেদন করতে পারবেন।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য www.keralapsc.gov.in এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে 15/05/2024 তারিখের মধ্যে আবেদন করতে হবে। নিয়োগ করা হচ্ছে পাশের রাজ্যে, Kerala Bank (Kerala State Co-operative Bank Limited) এ। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট ও বিজ্ঞপ্তি ভালো ভাবে দেখুন।

Kerala State Co-operative Bank Recruitment Notification 2024:- Download 

Online Apply Link:- Click 

সরকারি ও বেসরকারি চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের অফিসিয়াল WhatsApp Group এ জয়েন্ট করুন: Join Now

Related Articles

Back to top button