Kolkata UCO Bank Job 2024: কলকাতায় ইউকো ব্যাঙ্কে চাকরি পরীক্ষা ছাড়াই! আবেদন করুন

Published By: MD 360 NEWS | Updated:

ব্যাঙ্কের চাকরি করতে চান? তাহলে আপনার জন্য সুবর্ণ সুযোগ। রাজ্যেই হবে নিয়োগ, ইউকো ব্যাঙ্কের তরফ থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করা হবে আগ্রহী ও যোগ্য প্রার্থীদের শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে। এই নিয়ে ইতিমধ্যেই ইউকো ব্যাঙ্কের (UCO Bank Job 2024) তরফ থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো, কাজের সুযোগ থাকবে কলকাতায় ইউকো ব্যাঙ্কের সদর দফতরে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে Advisor-Learning and Development, HR Advisor, Advisor-Gold Loan Portfolio,Risk Consultant ও Collections Advisor পদে। আজকের প্রতিবেদনে দেখে নিন এই সমস্ত পদে কিভাবে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, কত টাকা করে মাসিক বেতন, আবেদন কতদিন পর্যন্ত চলবে এবং আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি চাওয়া হয়েছে? বিস্তারিত আলোচনা করা হয়েছে আজকের প্রতিবেদনে।

Advisor Learning And Development, HR Advisor এবং Advisor Gold Loan portfolio এই তিনটি পদেই আবেদন করার জন্য বয়স সীমা উল্লেখ করা হয়েছে 40 থেকে 55 বছর বয়সের মধ্যে। আর এই সমস্ত পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে Graduate এর পাশাপাশি আরও কিছু যোগ্যতা উল্লেখ করা হয়েছে, বিস্তারিত জানতে অবশ্যই অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখুন।

Risk Consultant পদে আবেদন করার জন্য বয়স উল্লেখ করা হয়েছে সর্বোচ্চ 62 বছর বয়স পর্যন্ত। আর Collection Advisor পদে আবেদন করার জন্য বয়সের কথা উল্লেখ করা হয়নি। এই দুটি পদেও আবেদন করার জন্য Graduate করার পাশাপাশি আরও কিছু যোগ্যতা চাওয়া হয়েছে।

উপরে উল্লেখিত পদে আবেদন করতে হবে অনলাইনে। ইতিমধ্যেই অনলাইন আবেদন শুরু হয়েছে, আগ্রহী ও যোগ্য প্রার্থীদের UCO Bank এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে career পেজ থেকে আবেদন সম্পন্ন করতে হবে 29/01/2024 তারিখের মধ্যে।

UCO Bank Job Kolkata Recruitment Notification:- Download

UCO Bank Job Kolkata Online Apply Link:- Click