চাকরি

রাজ্যে স্টেশনে টিকিট বিক্রি পদে কর্মী নিয়োগ 2024, মাধ্যমিক পাশে! দেখুন আবেদন পদ্ধতি

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

শুধুমাত্র মাধ্যমিক পাশ যোগ্যতায় চাকরির সুবর্ণ সুযোগ। উত্তর-পূর্ব সীমান্ত রেলওয়ের তরফ থেকে এই চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ করা হবে Station Ticket Booking Agent পদে। এখানে আবেদন করতে পারবেন আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হবে এই পদে চুক্তিভিত্তিক এবং কমিশন ভিত্তিতে বেতন পাবেন Station Ticket Booking Agent পদে। নিয়োগ করা হচ্ছে উত্তর-পূর্ব সীমান্ত রেলওয়ের তরফ থেকে আলিপুরদুয়ার ডিভিশনে।

আজকের প্রতিবেদনে দেখে নিন এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, বয়স কত চাওয়া হয়েছে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন পদ্ধতি কি রয়েছে এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

উপরে উল্লেখিত এই পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে, নূন্যতম 18 বছর বয়সের মধ্যে।

Station Ticket Booking Agent পদে মাসিক বেতন কত টাকা দেওয়া হবে তা উল্লেখ করা হয়নি, তবে টিকিট বিক্রির উপর হিসেব করে কমিশন ভিত্তিক বেতন পাবেন আপনি এই পদে।

এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে শুধুমাত্র মাধ্যমিক পাশ। মাধ্যমিক পাশ যোগ্যতা থাকলেই আপনি এই পদের জন্য আবেদন করতে পারবেন। আরও বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশন দেখে নিন, এরপর আবেদন করুন।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য আবেদন ফর্ম সহ ডকুমেন্টস ও EMD, Tender Fee সহ নির্দিষ্ট ঠিকানায় জমা করতে হবে 10/05/2024 তারিখের মধ্যে। আরও বিশদে জানতে অফিসিয়াল ওয়েবসাইট ও নোটিফিকেশন দেখুন।

North East Frontier Railway Alipurduar Division STBA Recruitment Notification 2024:- Download

Website Link:- Click

Khalek Rahaman

বিগত প্রায় আট বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। বর্তমানে মঙ্গলয়তন বিশ্ববিদ্যালয়ে জার্নালিজমে এমএ। তুলনামূলক সাহিত্য নিয়ে পড়াশোনা। রাজ্য সরকার ও কেন্দ্র সরকারের সমস্ত রকম আপডেট(চাকরি/স্কলারশিপ/প্রকল্প ইত্যাদি) তাঁর নখদর্পণে রাখার চেষ্টা জারি আছে।

Related Articles

Back to top button