রাজ্যে খাদ্য দপ্তরে কর্মী নিয়োগ, পরীক্ষা ছাড়াই। এখুনি অনলাইনে আবেদন করুন

Published By: MD 360 NEWS | Updated:
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

চাকুরী প্রার্থীদের জন্য সুখবর, পশ্চিমবঙ্গে আবারও জেলার খাদ্য ও সরবরাহ দপ্তরে কর্মী নিয়োগের অফিসিয়াল বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। পশ্চিমবঙ্গের যে কোনো জেলা থেকে ছেলে মেয়ে সবাই আবেদন করতে পারবেন। কোনোরকম লিখিত পরীক্ষা ছাড়াই নিয়োগ করা হবে শুধুমাত্র ইন্টারভিউ দিয়ে। পশ্চিমবঙ্গ সরকার অধীনস্থ ব্লক ডেভেলপমেন্ট অফিসে নিয়োগ করা হবে। নিম্নে বিস্তারিত আলোচনা করা হলো কিভাবে আবেদন করবেন ও কি কি ডকুমেন্টস লাগবে, শিক্ষাগত যোগ্যতা ইত্যাদি….

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

পদের নামঃ– নিয়োগ করা হবে ডাটা এন্ট্রি অপারেটর (DEO) পদে।
শূন্যপদঃ– মোট শূন্যপদ রয়েছে ৩২ টি।
শিক্ষাগত যোগ্যতাঃ– যেকোনো বিষয়ে গ্র্যাজুয়েশন পাশ থাকতে হবে তার সঙ্গে কম্পিউটার অ্যাপ্লিকেশনে সার্টিফিকেট কোর্স করে থাকতে হবে। কম্পিউটার সাইন্স বিষয়ে স্নাতক পাশ করে থাকলে ও কম্পিউটার কাজের ওপর ২ বছরের কাজের অভিজ্ঞতা থাকলে এই কাজের অগ্রাধিকার পাবেন।


বয়সঃ– আবেদনকারীর বয়স হতে হবে ১৮ থেকে ৪০ বছরের মধ্যে। বয়স হিসাব করা হবে ০১/১০/২০২১ তারিখ অনুযায়ী।
বেতনঃ– এই পদে প্রতি মাসে ১৩,০০০ টাকা করে বেতন দেওয়া হবে।

আবেদন পদ্ধতিঃ– ইচ্ছুক ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অনলাইনে।এর জন্য পশ্চিম মেদিনীপুর জেলার অফিশিয়াল ওয়েবসাইটে যেতে হবে সেখানে অনলাইন আবেদন করার লিংক রয়েছে।এই পদে আবেদন চলবে অনলাইনে ১৫ নভেম্বর, ২০২১ তারিখ পর্যন্ত।


নিয়োগের স্থানঃ– DEO পদে নিয়োগ করা হবে পশ্চিম মেদিনীপুর জেলার খাদ্য ও সরবরাহ দপ্তরে।
আবেদন ফিঃ– কোনোরকম আবেদন ফি লাগবে না,সম্পূর্ণ বিনামূল্যে আবেদন করতে পারবেন।
নিয়োগ পদ্ধতিঃ– নিয়োগ করা হবে ইন্টারভিউ -এর মাধ্যমে।কোনোরকম লিখিত পরীক্ষা ছাড়াই।

Online Apply Link:- Download

Online Application Form Download Link:- Click 

বিঃদ্রঃ- Md 360 News পোর্টাল আপনাদেরকে সদা সর্বদা নির্ভুল খবর দিয়ে থাকে। রাজ্য বা কেন্দ্র, দেশ কিংবা বিদেশের সরকারি ও বেসরকারি চাকরির আপডেট ও খবর সবার আগে দেখুন Md 360 News পোর্টালে। তবে মনে রাখবেন, Md 360 News পোর্টাল কোনো নিয়োগকারী সংস্থা নয়। আমরা অফিসিয়াল ওয়েবসাইট থেকে তথ্য সংগ্রহ করে, তা সহজ সরল ভাষায় Md 360 News পোর্টালে আর্টিকেল আকারে তুলে ধরে থাকি। যাতে আপনারা সহজেই পশ্চিমবঙ্গের বিশ্বস্ত পোর্টালের(Md 360 News) মাধ্যমে, তা হাতের গোড়ায় পেয়ে থাকেন।
About Author