চাকরি

রেলে সাব ইন্সপেক্টর পদে কর্মী নিয়োগ 2024, বেতন 35,400 টাকা! আবেদন পদ্ধতি দেখুন!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

Railway Recruitment Boards থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ করা হচ্ছে Sub – Inspector পদে, মোট 452 টি শূন্যপদ কর্মী নিয়োগ করা হচ্ছে। রাজ্যের সকল যোগ্য ইচ্ছুক ছেলে-মেয়ে উভয়েই আবেদন করতে পারবেন। দেখুন আজকের প্রতিবেদনে আবেদন পদ্ধতি সহ বিস্তারিত।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

বিজ্ঞপ্তি নাম্বার RPF 01/2024। নিয়োগ করা হচ্ছে Sub-Inspector (Exe) পদে। আজকের প্রতিবেদনে দেখে নিন, এই পদ কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে কত টাকা করে বেতন দেওয়া হবে, আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি চাওয়া হয়েছে, বয়স কত থাকতে হবে প্রার্থীদের, আবেদন কতদিন পর্যন্ত চলবে ও আবেদন কিভাবে করবেন? বিস্তারিত ভালো ভাবে বিজ্ঞপ্তি সহকারে দেখুন আজকের প্রতিবেদনটির মধ্যে।

Sub – Inspector পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে, 01/07/2024 তারিখ অনুযায়ী হিসেব করে সর্বনিম্ন 20 বছর থেকে সর্বোচ্চ 28 বছর বয়সের মধ্যে। এছাড়াও সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীরা আবেদনে বয়সের ছাড় পাবেন।

Railway Sub Inspector পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে থাকবে, Level – 6 অনুযায়ী 35 হাজার 400 টাকা করে।

Sub – Inspector পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে, যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাশ করা থাকলেই আবেদন করতে পারবেন।

Sub-Inspector পদে পুরুষ ও মহিলা উভয় প্রার্থীরাই আবেদন করতে পারবেন। এখানে মোট শূন্যপদ রয়েছে 452 টি শূন্যপদে। আবেদন করতে হবে অনলাইনে, এরজন্য Indian Railway Recruitment Board এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন সম্পন্ন করতে হবে 15/05/2024 তারিখের মধ্যে।

Railway Sub Inspector Recruitment Notification 2024:- Download

Railway Sub Inspector Job Online Apply:- Click

Khalek Rahaman

বিগত প্রায় আট বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। বর্তমানে মঙ্গলয়তন বিশ্ববিদ্যালয়ে জার্নালিজমে এমএ। তুলনামূলক সাহিত্য নিয়ে পড়াশোনা। রাজ্য সরকার ও কেন্দ্র সরকারের সমস্ত রকম আপডেট(চাকরি/স্কলারশিপ/প্রকল্প ইত্যাদি) তাঁর নখদর্পণে রাখার চেষ্টা জারি আছে।

Related Articles

Back to top button