RBI Job 2024: রিজার্ভ ব্যাঙ্কে BMC পদে চাকরি,প্রতি ঘন্টা ১ হাজার টাকা বেতন!দেখুন আবেদন পদ্ধতি!

Published By: MD 360 NEWS | Updated:

Reserve Bank of India থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করা হবে শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে, কোনোরকম লিখিত পরীক্ষা ছাড়াই। আবেদন করতে পারবেন রাজ্যের ইচ্ছুক ও যোগ্য প্রার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হবে Bank’s Medical Consultant (BMC) পদে। দেখে নিন BMC পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, বয়স কত চাওয়া হয়েছে, বেতন কত করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের দেওয়া প্রতিবেদনে।

Bank’s Medical Consultant (BMC) পদে কর্মরত চাকরি প্রার্থীদের বেতন দেওয়া হবে প্রতি ঘন্টা হিসাবে। কর্মরত প্রার্থীরা এই পদে প্রতি ঘন্টা 1000 টাকা করে পাবেন। নিয়োগ করা হচ্ছে 3 বছরের জন্য চুক্তিভিত্তিক। Bank’s Medical Consultant (BMC) সপ্তাহে 30 ঘন্টা করে সর্বোচ্চ কাজের সুযোগ দেওয়া হবে। তাহলে কর্মরত কর্মীরা সপ্তাহে 30 হাজার টাকা পর্যন্ত বেতন পেতে পারেন। আরও বিশদে জানতে অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখুন।

উপরে উল্লেখিত পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে MBBS ডিগ্রী করা থাকতে হবে। এর পাশাপাশি দুই বছরের কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে এবং আরও কিছু যোগ্যতা উল্লেখ করা হয়েছে সেগুলো বিস্তারিত জেনে তারপর আবেদন করুন।

ইতিমধ্যেই আবেদন শুরু হয়েছে আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা নির্ধারিত ফরম্যাটে আবেদন করতে পারবেন। আরও বিশদে জানতে অফিসিয়াল ওয়েবসাইট ও বিজ্ঞপ্তি দেখুন।

RBI Bank’s Medical Consultant (BMC) Recruitment Notification:- Download