চাকরি

স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়ায় কর্মী নিয়োগ 2024! বেতন 1 লক্ষ টাকা মাসে,আবেদন পদ্ধতি দেখুন!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

Sports Authority Of India Recruitment Cell থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করা হচ্ছে জুনিয়র কনসালটেন্ট পদে আগ্রহী ও যোগ্য প্রার্থীদের। এখানে আবেদন করতে পারবেন রাজ্যের সকল আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়ার তরফ থেকে নিয়োগ করা হচ্ছে Junior Consultant পদে। আজকের প্রতিবেদনে দেখে নিন এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি থাকতে হবে, বয়স কত থাকতে হবে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

Junior Consultant পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে সর্বোচ্চ 45 বছর বয়সের মধ্যে। এছাড়াও সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীরা বয়সের ছাড় পাবেন।

Junior Consultant পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসিক বেতন দেওয়া হবে 1 লক্ষ টাকা করে। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট থেকে আরও ভালো ভাবে বিস্তারিত দেখে নিন।

Junior Consultant পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে Bachelor’s degree করা থাকতে হবে এবং এর পাশাপাশি আরও কিছু যোগ্যতা উল্লেখ করা হয়েছে। পাশাপাশি উক্ত কাজের অভিজ্ঞতা থাকতে হবে। বিস্তারিত জানতে অবশ্যই অফিসিয়াল নোটিফিকেশন দেখে নিন।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য Sports Authority Of India এর অফিসিয়াল ওয়েবসাইটে এসে অনলাইন আবেদন করতে হবে 26/04/2024 তারিখের মধ্যে।

Sports Authority Of India Junior Consultant Recruitment Notification 2024:- Download 

Sports Authority Of India Junior Consultant Job Online Apply 2024:- Apply 

Website Link:- Click 

সরকারি ও বেসরকারি চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের অফিসিয়াল WhatsApp Group এ জয়েন্ট করুন:- Join Now

Related Articles

Back to top button