উচ্চ মাধ্যমিক পাশে সরকারি চাকরি SSB পদে,25 হাজার টাকা মাসে | SSB Head Constable Recruitment 2021 Online Apply & Eligibility Bengali

Published By: MD 360 NEWS | Updated:
google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

চাকরি প্রার্থীদের জন্য সুখবর।উচ্চ মাধ্যমিক পাশে যেকোনো রাজ্যে বা কেন্দ্র শাসিত অঞ্চলের যোগ্য প্রার্থীরা হেড কনস্টেবল পদে আবেদন করতে পারবেন। এই নিয়োগের বিজ্ঞপ্তি জারি করা হয়েছে কেন্দ্রীয় বাহিনীর সশস্ত্র সীমা বল (SSB) এর তরফ থেকে। গ্রুপ-সি, নন-গেজেটেড পদে নিয়োগ করা হবে যোগ্য প্রার্থীদের।(Sashastra Seema Bal) নিম্নে বিস্তারিত আলোচনা করা হলো….

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

পদের নামঃ– কেন্দ্রীয় বাহিনীর হেড কনস্টেবল পদে নিয়োগ করা হবে।(Head Constable)
শূন্যপদঃ– মোট শূন্যপদ 115 টি। যেখানে UR-47,EWS-11,OBC-26,SC-21,ST-10
শিক্ষাগত যোগ্যতাঃ– যে কোনও স্বীকৃত প্রাপ্ত শিক্ষা প্রতিষ্ঠান থেকে উচ্চ মাধ্যমিক বা সমতুল্য পরীক্ষায় পাশ করতে হবে। সেই সঙ্গে ইংরেজি বা হিন্দিতে টাইপিং করার দক্ষতা থাকতে হবে।
বয়সঃ- ১৮ থেকে ২৫ বছরের মধ্যে ছেলে-মেয়েরা এই পদে আবেদন করতে পারবেন। যদিও SC, ST, OBC প্রার্থীরা বয়সের ছাড় পাবেন।

আবেদন ফিঃ- SC & ST & Ex Servicemen,Female প্রার্থীদের আবেদন ফি লাগবে না।জেনারেল,OBC প্রার্থীদের ১০০ টাকা আবেদন ফি দিতে হবে।
আবেদন পদ্ধতিঃ- আবেদন করতে হবে অনলাইনে। আবেদন করার জন্য নিচের লিংকে ক্লিক করুন ও ফর্ম ডাউনলোড লিংক ও নিচে দেওয়া রয়েছে।

বেতনঃ– Rs.25,500 থেকে Rs.81,100 প্রতি মাসে।(SSB Salary Per Month 2021)

আবেদন চলবে 6 আগস্ট 2021 পর্যন্ত।আবেদন করতে নিচের লিংকে ক্লিক করুন।

SSB Head Constable Official Website

বিঃদ্রঃ- Md 360 News পোর্টাল আপনাদেরকে সদা সর্বদা নির্ভুল খবর দিয়ে থাকে। রাজ্য বা কেন্দ্র, দেশ কিংবা বিদেশের সরকারি ও বেসরকারি চাকরির আপডেট ও খবর সবার আগে দেখুন Md 360 News পোর্টালে। তবে মনে রাখবেন, Md 360 News পোর্টাল কোনো নিয়োগকারী সংস্থা নয়। আমরা অফিসিয়াল ওয়েবসাইট থেকে তথ্য সংগ্রহ করে, তা সহজ সরল ভাষায় Md 360 News পোর্টালে আর্টিকেল আকারে তুলে ধরে থাকি। যাতে আপনারা সহজেই পশ্চিমবঙ্গের বিশ্বস্ত পোর্টালের(Md 360 News) মাধ্যমে, তা হাতের গোড়ায় পেয়ে থাকেন।
About Author