Madrasa Admit Download 2024: আবেদন বাতিল 12,544 জনের!পরীক্ষা দিতে পারবে না?কেন দেখুন বিস্তারিত?

Published By: MD 360 NEWS | Updated:

West Bengal Madrasa Service Commission এর তরফ থেকে IX-X এবং XI-XII সহকারী শিক্ষক নিয়োগের পরীক্ষার Admit Card প্রকাশিত হলো। সহজেই অনলাইন থেকে WBMSC SLST Admit Card 2024 Download করে নিন অনলাইনে কয়েকটি ধাপ ফলো করে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

26শে ফেব্রুয়ারী 2024 থেকে শুরু করে 03/03/2024 তারিখ পর্যন্ত পরীক্ষার্থীরা WBMSC এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে Madrasa Exam Admit Card Download করতে পারবেন।

WBMSC Admit Card Download করার জন্য দরকার পরবে দুটি নাম্বার। একটি হলো আবেদন করার পর পাওয়া Application Number আর অপরটি হলো আবেদন ফর্মে সাবমিট করা প্রার্থীর জন্ম তারিখ। এই দুটো নাম্বার দিয়ে পরীক্ষার্থীরা Admit Card Download করতে পারবেন।

তবে চিন্তার বিষয় হলো অসংখ্য আবেদন Rejected বলে ঘোষণা করেছেন মাদ্রাসা সার্ভিস কমিশন। কি কারনে আবেদন বাতিল করা হয়েছে, সেটিও লিস্ট প্রকাশ করে জানিয়ে দিয়েছেন মাদ্রাসা সার্ভিস কমিশন। কমিশনের ওয়েবসাইটে পাওয়া তথ্য অনুযায়ী একজন প্রার্থী একের অধিকবার আবেদন করার জন্য আবেদন বাতিল করা হয়েছে। আবার অনেকে সঠিক গ্রাজুয়েশনের নাম্বার উল্লেখ না করার দরুন আবেদন বাতিল করা হয়েছে। এরকম অনেক সমস্যা দেখিয়ে মোট আবেদনের মধ্যে থেকে 12 হাজার 544 জন আবেদনকারীর আবেদন বাতিল করেছে কমিশন। এই সকল আবেদনকারী Admit Card Download করতে পারবে না। অতএব এসকল পরীক্ষার্থী পরীক্ষা দিতে পাচ্ছে না।

আপনাদের সুবিধার্থে WBMSC SLST Exam 2024 Rejected List Download Link নিচে দেওয়া রয়েছে। সেখান থেকে দেখে নিন,লিস্টে আপনার নাম রয়েছে কিনা।পাশাপাশি কি কারনে আপনার আবেদন বাতিল করেছে কমিশন। তবে আপনি চাইলে মেইল ও কল করে অভিযোগ জানাতে পারেন কমিশনকে। এরজন্য আপনাকে 9874355112 এবং 9874355114 এই নাম্বারে কল করতে হবে কিংবা email করুন [email protected] এ জিমেইলে।

WBMSC SLST Admit Card Download 2024. Madrasa Admit Card Download 2024. WBMSC SLST Admit Card 2024 Download. মাদ্রাসা সার্ভিস কমিশন এডমিট কার্ড ডাউনলোড পদ্ধতি দেখুন:

১) প্রথমে আপনাকে WBMSC এর অফিসিয়াল ওয়েবসাইটে আসতে হবে।

২) এরপর 7th SLST(AT) 2023 অপশনে থাকা Download Admit Card for 7th SLST(AT)-MAIN এই লিংকে ক্লিক করুন।
৩) পরবর্তী পেজে Server-1/2/3 যেকোনো একটিতে ক্লিক করুন।
৪) পরবর্তী পেজে Application Id & জন্ম তারিখ উল্লেখ করে Log in এ ক্লিক করুন।
৫) পরবর্তী পেজে Download Admit Card এ ক্লিক করে আপনার এডমিট কার্ড ডাউনলোড করে নিন।

WBMSC SLST Admit Card Download Link:- Click 

Website Link:- Click 

WBMSC 7th SLST Main Exam Rejected List:- Download