চাকরি

রাজ্যের একটি স্কুলে মাধ্যমিক পাশ সহ বিভিন্ন যোগ্যতায় চাকরি,বেতন 28,500! আবেদন পদ্ধতি দেখুন

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

চাকরি প্রার্থীদের জন্য খুশির খবর। রাজ্যে একটি স্কুলে বিভিন্ন পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ করা হচ্ছে আগ্রহী ও যোগ্য প্রার্থীদের এই সমস্ত পদে। যেখানে মাধ্যমিক পাশ, উচ্চ মাধ্যমিক পাশ সহ বিভিন্ন শিক্ষাগত যোগ্যতায় যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

প্রার্থীদের নিয়োগ করা হচ্ছে Music Teacher Group – B, Accountant Group – C এবং Principal group – A পদে। মোট তিনটি পদে বিভিন্ন যোগ্যতায় কর্মী নিয়োগ করা হবে। দেখে নিন এই পদ গুলিতে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি থাকতে হবে, বয়স কত থাকতে হবে, Group-A/B/C কোন পদে মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে বিজ্ঞপ্তি সহকারে।

Music Teacher Group – B পদে আবেদন করার জন্য বয়স চাওয়া হয়েছে প্রার্থীদের কাছ থেকে সর্বোচ্চ 39 বছর বয়সের মধ্যে। আর আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে প্রার্থীদের মাধ্যমিক পাশ। এর পাশাপাশি Diploma/ডিগ্রি কিংবা সার্টিফিকেট থাকতে হবে Vocal Music এ যেকোনো সরকারি স্বীকৃতি প্রাপ্ত শিক্ষাপ্রতিষ্ঠান থেকে। এই পদে কর্মরত চাকরি প্রার্থীরা প্রতি মাসে বেতন পাবেন Level – 9 অনুযায়ী 28 হাজার 900 টাকা থেকে 74 হাজার 500 টাকা পর্যন্ত।

Accountant Group – C পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে শুধু মাত্র মাধ্যমিক পাশ। মাধ্যমিক পাশ করার পাশাপাশি Accountancy বিষয়ে জ্ঞান থাকলে আবেদন এর যোগ্য।এছাড়াও এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি বেতন দেওয়া হবে Level – 6 অনুযায়ী 22 হাজার 700 টাকা থেকে 58 হাজার 500 টাকা পর্যন্ত। প্রার্থীদের বয়স সীমা উল্লেখ করা হয়েছে সর্বোচ্চ 40 বছর বয়স।

Principal Group – A পদে আবেদন করার জন্য বয়স সীমা উল্লেখ করা হয়েছে সর্বোচ্চ 45 বছর বয়স। সরকারি নিয়ম অনুযায়ী সমস্ত পদে সংরক্ষিত প্রার্থীরা বয়সের ছাড় পাবেন। এছাড়াও এই পদে বেতন উল্লেখ করা হয়েছে Level – 16 অনুযায়ী 56 হাজার 100 টাকা থেকে 1 লক্ষ 44 হাজার 300 টাকা পর্যন্ত।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের এই সমস্ত পদে আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্ম সংগ্রহ করে,তা সঠিকভাবে ফিলাপ করুন। এরপর ডকুমেন্টস সহকারে SDO Bidhan Nagar Administrative Building, DJ-4, Sector-II, 1st Floor, Saltlake, Kolkata 700091 এই ঠিকানায় 31/03/2024 তারিখের মধ্যে পাঠিয়ে দিন।

West Bengal Bodhi Peet School Section Recruitment Notification 2024:- Download 

সরকারি ও বেসরকারি চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের অফিসিয়াল WhatsApp Group এ জয়েন্ট করুন: Join Now

Related Articles

Back to top button