চাকরি

রাজ্যে ক্লার্ক/ড্রাফটসম্যান পদে চাকরি পরীক্ষা ছাড়াই 2024,দেখুন আবেদন পদ্ধতি!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

রাজ্যে আবারও বিভিন্ন পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে Office Of The District Land & Land Reforms Officer অফিস থেকে। আবেদন করতে পারবেন এই পদে রাজ্যের আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে Clerk এবং Draftsman পদে। আজকের প্রতিবেদনে দেখে নিন এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি রয়েছে, বয়স কত থাকতে হবে, বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং ইন্টারভিউ কবে অনুষ্ঠিত হচ্ছে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

Clerk পদে আবেদন করার জন্য বয়স থাকতে হবে প্রার্থীদের সর্বোচ্চ 64 বছর বয়স, বয়স হিসাব করা হবে 01/03/2024 তারিখ অনুযায়ী। এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 10 হাজার টাকা করে।

Draftsman পদে আবেদন করার জন্য বয়স উল্লেখ করা হয়েছে 01/03/2024 তারিখ অনুযায়ী সর্বোচ্চ 64 বছর বয়সের মধ্যে। আর কর্মরত চাকরি প্রার্থীদের এই পদে মাসিক বেতন দেওয়া হবে 12 হাজার টাকা করে।

উপরে উল্লেখিত পদ গুলিতে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়নি, তবে অবসর প্রাপ্ত চাকরি প্রার্থীরাই এখানে আবেদন করতে পারবেন। নিয়োগ করা হবে চুক্তিভিত্তিক ও ইন্টারভিউ এর মাধ্যমে।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্ম প্রিন্ট করে সঠিক ভাবে ফিলাপ করুন। এরপর ডকুমেন্টস সহকারে নির্দিষ্ট ঠিকানায় জমা করতে হবে 06/03/2024 তারিখের মধ্যে। আর ইন্টারভিউ অনুষ্ঠিত হবে 07/03/2024 তারিখের মধ্যে।

Notification Download Link:- Click 

Related Articles

Back to top button