চাকরি

WB Clerk Job 2024: রাজ্যে ক্লার্ক নিয়োগ ডিস্ট্রিক্ট ম্যাজিস্ট্রেট অফিস থেকে! ইন্টারভিউ এর মাধ্যমে, আবেদন করুন?

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

রাজ্যে ডিস্ট্রিক্ট ম্যাজিস্ট্রেট (DM) অফিস থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। দিতে হবেনা লিখিত পরীক্ষা! শুধু মাত্র ইন্টারভিউ এর মাধ্যমে যোগ্য প্রার্থী নিয়োগ করা হচ্ছে। বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে, পশ্চিমবঙ্গে সরকারের Office Of The District Magistrate অফিস থেকে। আবেদন করতে পারবেন রাজ্যের যোগ্য এবং ইচ্ছুক প্রার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হবে Group – C (Clerk) পদে। সম্পূর্ণ চুক্তি ভিত্তিক ভাবে ক্লার্ক পদে কর্মী নিয়োগ করা হচ্ছে। আজকের প্রতিবেদনে দেখে নিন, কিভাবে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, কত টাকা করে মাসিক বেতন দেওয়া হবে, আবেদন কতদিন পর্যন্ত চলবে কিংবা ইন্টারভিউ কবে অনুষ্ঠিত হবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

Group – C ক্লার্ক পদে আবেদন করার জন্য আবেদনকারী প্রার্থীদের বয়স চাওয়া হয়েছে 01/08/2024 তারিখ অনুযায়ী হিসেব করে সর্বোচ্চ 64 বছর বয়সের মধ্যে। এর পাশাপাশি প্রার্থীকে মানসিক এবং শারীরিকভাবে সুস্থ থাকতে হবে।

Group – C ( Clerk) পদে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে? তা নিয়োগকারী সংস্থার তরফ থেকে প্রকাশিত নোটিশে জানিয়ে দেওয়া হয়েছে। বলা হয়েছে, মাসিক বেতন থাকবে 10 হাজার টাকা করে।

Group – C ( Clerk) পদে আবেদন করার জন্য প্রার্থীদের কোনরকম শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়নি, তবে বলা হয়েছে যে শুধুমাত্র অবসর প্রাপ্ত চাকরি প্রার্থীরাই এখানে আবেদন করতে পারবেন। আরও বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশন দেখে নিন, এরপর আবেদন করুন।

আরও পড়ুনঃ মাধ্যমিক পাশে রাজ্যে আশা কর্মী নিয়োগ 2024, আবেদন পদ্ধতি দেখুন?

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য আবেদন পত্র ও সংশ্লিষ্ট নথি সহ নির্দিষ্ট ঠিকানায় জমা করতে হবে 27/08/2024 তারিখের মধ্যে এবং ইন্টারভিউ অনুষ্ঠিত হবে 28/08/2024 তারিখে। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল পোর্টাল থেকে ভালো ভাবে নোটিশ দেখে নিয়ে আবেদন করুন।

West Bengal Clerk Recruitment Notification 2024:- Download

Clerk Job Application Form Download Link:- Download

Khalek Rahaman

বিগত প্রায় আট বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। বর্তমানে মঙ্গলয়তন বিশ্ববিদ্যালয়ে জার্নালিজমে এমএ। তুলনামূলক সাহিত্য নিয়ে পড়াশোনা। রাজ্য সরকার ও কেন্দ্র সরকারের সমস্ত রকম আপডেট(চাকরি/স্কলারশিপ/প্রকল্প ইত্যাদি) তাঁর নখদর্পণে রাখার চেষ্টা জারি আছে।

Related Articles

Back to top button