চাকরি

রাজ্যে মাধ্যমিক পাশে কৃষি দফতরে ফিল্ড লেভেল অ্যাসিস্ট্যান্ট পদে চাকরি 2024, বেতন ও আবেদন পদ্ধতি দেখুন?

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

রাজ্যে মাধ্যমিক পাশে চাকরির সুবর্ণ সুযোগ। নিয়োগ করা হচ্ছে, কৃষি দফতরে ফিল্ড লেভেল অ্যাসিস্ট্যান্ট পদে। প্রার্থী বাছাই করা হবে ইন্টারভিউ এর মাধ্যমে। এই মর্মে ইতিমধ্যেই বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে, জেলার উপ কৃষি অধিকর্তা (প্রশাসন) থেকে। প্রার্থীদের প্রাথমিক ভাবে এক বছরের জন্য অস্থায়ী পদে নিয়োগ করা হবে, পরবর্তীতে আপনার কাজে সন্তুষ্ট হলে কাজের মেয়াদ বৃদ্ধি হতে পারে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

কৃষি দফতরে ফিল্ড লেভেল অ্যাসিস্ট্যান্ট পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে, মাধ্যমিক পাশ কিংবা তার সমতূল্য পরীক্ষায় পাশ। এছাড়াও উচ্চতর শিক্ষাগত যোগ্যতা সম্পন্ন প্রার্থীরাও এখানে আবেদন করতে পারবেন।

ফিল্ড লেভেল অ্যাসিস্ট্যান্ট পদে আবেদন করার জন্য বয়স থাকতে হবে, সর্বোচ্চ 40 বছর বয়সের মধ্যে। এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন থাকবে 10 হাজার টাকা করে।

কৃষি দফতরে ফিল্ড লেভেল অ্যাসিস্ট্যান্ট পদে প্রার্থী বাছাই করা হবে ইন্টারভিউ এর মাধ্যমে। ইতিমধ্যেই আবেদন শুরু হয়েছে, আবেদন করতে হবে অফলাইনে। আবেদন পত্র সঠিক ভাবে ফিলাপ করে উপযুক্ত নথি সহ নির্দিষ্ট ঠিকানায় জমা করতে হবে 30/09/2024 তারিখের মধ্যে।

ইন্টারভিউ অনুষ্ঠিত হবে, 03.10.2024 তারিখে সকাল 10 টা বেঁজে 30 মিনিটে, এই ঠিকানায় – the office of the Deputy Director of Agriculture (Admn.), Uttar Dinajpur, Ground Floor of N-1, RHE Building, Karnajora – 733130

আর ইন্টারভিউ রেজাল্ট প্রকাশিত হবে, 23.10.2024 তারিখে, দুপুর 12 টা 30 মিনিটে, এই ঠিকানায় – the office of the Deputy Director of Agriculture (Admn.), Uttar Dinajpur, Ground Floor of N-1, RHE Building, Karnajora – 733130।

West Bengal Field Level Assistant Recruitment Notification 2024:- Download

Khalek Rahaman

বিগত প্রায় আট বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। বর্তমানে মঙ্গলয়তন বিশ্ববিদ্যালয়ে জার্নালিজমে এমএ। তুলনামূলক সাহিত্য নিয়ে পড়াশোনা। রাজ্য সরকার ও কেন্দ্র সরকারের সমস্ত রকম আপডেট(চাকরি/স্কলারশিপ/প্রকল্প ইত্যাদি) তাঁর নখদর্পণে রাখার চেষ্টা জারি আছে।

Related Articles

Back to top button