চাকরি

রাজ্যে জেলা আদালতে গ্রুপ ডি কর্মী নিয়োগ 2024, অষ্টম শ্রেনি পাশে! বেতন 43,600 টাকা – আবেদন পদ্ধতি দেখুন!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

রাজ্যে জেলা বিচারকের কার্যালয় থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। যেখানে পশ্চিমবঙ্গের সকল যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন। শুধুমাত্র অষ্টম শ্রেণি পাশ কিংবা তার সমতূল্য পরীক্ষায় পাশ থাকলেই আপনি জেলা আদালতের এই সমস্ত পদে আবেদন করতে পারবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আবেদন করার জন্য প্রার্থীকে ভারতীয় নাগরিক হতে হবে। এই সমস্ত পদে শুধুমাত্র পুরুষ প্রার্থীরাই আবেদন করতে পারবেন। প্রাথমিকভাবে নিয়োগ করা হবে সম্পূর্ণরূপে অস্থায়ী ভিত্তিতে কিন্তু পরবর্তীতে স্থায়ী করা হতে পারে, এই সমস্ত পদে কর্মরত চাকরি প্রার্থীদের।

জেলা আদালতের তরফ থেকে নিয়োগ করা হচ্ছে Night Guard, Day Guard, Gardener পদে। দেখে নিন এই পদ গুলিতে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, আবেদন করার জন্য প্রার্থীদের বয়স কত থাকতে হবে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

উপরে উল্লেখিত তিনটি পদেই আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে, 01/01/2024 তারিখ অনুযায়ী হিসেব করে সর্বনিম্ন 18 বছর থেকে সর্বোচ্চ 40 বছর বয়সের মধ্যে। এছাড়াও সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীরা, যেমন- SC/ST প্রার্থীরা 5 বছর বয়সের ছাড় পাবে এবং OBC প্রার্থীরা 3 বছর বয়সের ছাড় পাবেন।

Night Guard, Day Guard & Gardener পদে কর্মরত চাকরি প্রার্থীদের বেতন দেওয়া হবে Level – 1 অনুযায়ী প্রতি মাসে 17 হাজার টাকা থেকে 43 হাজার 600 টাকা পর্যন্ত।

শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে Night Guard, Day Guard, Gardener পদে আবেদন করার জন্য, শুধুমাত্র অষ্টম শ্রেণি পাশ কিংবা তার সমতূল্য পরীক্ষায় পাশ থাকলেই আপনি এই পদে আবেদন করতে পারবেন। তবে এই সমস্ত পদে শুধুমাত্র পুরুষ প্রার্থীরাই আবেদনের যোগ্য। মহিলা প্রার্থীরা আবেদন করতে পারবেন না।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের এই সমস্ত পদে আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য OFFICE OF THE DISTRICT JUDGE OF PURBA BARDHAMAN এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্ম ডাউনলোড করে তা প্রিন্ট করুন। এরপর সঠিক ভাবে ফিলাপ করে ডকুমেন্টস সহকারে the District Judge cum District Recruitment Committee of Purba Bardhaman Judgeship, Court Compound, Burdwan, Purba Bardhaman, Pin code 713101 এই ঠিকানার ড্রপ বক্সে জমা করতে হবে 04/05/2024 তারিখের মধ্যে। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট ও নোটিফিকেশন ভালো ভাবে দেখুন।

West Bengal Group-D Night Guard, Day Guard & Gardener Recruitment Notification 2024:-

Download 

Website Link:- Click 

সরকারি ও বেসরকারি চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের অফিসিয়াল WhatsApp Group এ জয়েন্ট করুন: Join Now

Related Articles

Back to top button