রাজ্যে উচ্চ মাধ্যমিক স্কুলে চাকরি-শিক্ষক,হেল্পার,সুপারিন্টেন্ডেন্ট পদে, পরীক্ষা ছাড়াই! দেখুন আবেদন পদ্ধতি!

Published By: MD 360 NEWS | Updated:

পশ্চিমবঙ্গে উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে কর্মী নিয়োগের নতুন বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। পশ্চিমবঙ্গের যে কোনো জায়গা থেকে ইচ্ছুক এবং যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারবেন। কোনোরকম লিখিত পরীক্ষা ছাড়াই নিয়োগ করা হচ্ছে, নিয়োগ করা হবে সাক্ষাৎকারের মাধ্যমে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হবে শিক্ষক, হেল্পার, সুপারিন্টেন্ডেন্ট সহ বিভিন্ন পদে। কিভাবে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, মাসিক বেতন কত করে থাকবে বিস্তারিত দেখে নিন আজকের প্রতিবেদনে।

শিক্ষক পদে আবেদন করার জন্যে প্রার্থীকে গ্রাজুয়েট করা থাকতে হবে। পাশাপাশি B.ED স্পেশাল এডুকেশন কোর্স করা থাকতে হবে। সুপারিন্টেন্ডেন্ট পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে গ্রাজুয়েট, তাহলে আবেদন এর যোগ্য। Cook পদে আবেদন করার জন্য রান্না করার অভিজ্ঞতা থাকতে হবে। এছাড়াও নিয়োগ করা হচ্ছে হেল্পার পদে। আরও বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশন দেখুন।

এই সমস্ত পদে আবেদন করার জন্য বয়স কত থাকতে হবে তা উল্লেখ করা হয়নি বিজ্ঞপ্তিতে। প্রতি মাসে কত টাকা করে বেতন দেওয়া হবে বিজ্ঞপ্তিতে সেই সংখ্যা উল্লেখ করা না থাকলেও,বলা হয়েছে মাসিক বেতন আলোচনা সাপেক্ষ।

উপরে উল্লেখিত পদে আবেদন করতে হবে অফলাইনে। তবে আগে থেকে আবেদন করতে হবে না। সরাসরি ইন্টারভিউ এর দিন একটি সাদা কাগজে আবেদন পত্র Bio-Data তৈরি করতে হবে। পাশাপাশি ২ কপি পাসপোর্ট সাইজের কালার ফটো ও প্রয়োজনীয় ডকুমেন্টস সহকারে যোগাযোগ করুন -‘উমা রায় স্মৃতি জেলা প্রতিবন্ধী পূর্নবাসন কেন্দ্র’, উমা রায় সরনী (বাঘা যতীন ক্লাবের বিপরীতে), ২. নং গভঃ কলোনী, পোঃ মোকদমপুর, জেলা: মালদা, দুপুর ১১টা থেকে বেলা ২ টার মধ্যে আগামী ২৯/১২/২০২৩ (শুক্রবার), ২০২৩। আরও বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশন Download করে দেখে নিন।

Notification Download Link:- Download