রাজ্যে জেলা স্বাস্থ্য দপ্তরে কর্মী নিয়োগ 2024,বেতন 18 হাজার টাকা!আবেদন পদ্ধতি দেখুন!

Published By: MD 360 NEWS | Updated:

রাজ্যের জেলা স্বাস্থ্য পরিবার কল্যাণ সমিতি থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করা হচ্ছে বিভিন্ন পদে,আবেদন করতে পারবেন পশ্চিমবঙ্গের যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা। আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অনলাইনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হবে সম্পূর্ণ চুক্তিভিত্তিক ভাবে। মোট আলাদা আলাদা নয়টি পদে কর্মী নিয়োগ করা হচ্ছে। যেগুলি হলো Community Health Assistant, Specialist Medical Officer, Clinical Psychologist, Specialist Medical Officer (Medicine), Specialist Medical Officer (Pediatrics) সহ Multi Rehabilitation Worker পদে।

আজকের প্রতিবেদনে দেখে নিন, এই সমস্ত পদ গুলিতে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, বয়স কত চাওয়া হয়েছে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো বিজ্ঞপ্তি সহকারে আজকের প্রতিবেদনে।

Community Health Assistant পদে আবেদন করার জন্য বয়স সীমা উল্লেখ করা হয়েছে 01/01/2024 তারিখ অনুযায়ী হিসাব করে 21 বছর থেকে 40 বছর বয়সের মধ্যে। আর এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন রয়েছে, প্রতি মাসে 13 হাজার টাকা করে।

Multi Rehabilitation Worker পদে আবেদন করার জন্য, আবেদনকারীর বয়স থাকতে হবে 21 বছর বয়স থেকে 40 বছর বয়সের মধ্যে। বয়স হিসাব করা হবে 01/01/2024 তারিখ অনুযায়ী। কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে এই পদে 18 হাজার টাকা করে।

Community Health Assistant ও Multi Rehabilitation Worker পদ ছাড়াও নিয়োগ করা হচ্ছে Specialist Medical Officer, Clinical Psychologist, Specialist Medical Officer (Medicine) সহ Specialist Medical Officer (Pediatrics) পদে। এই সমস্ত পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা পদ ভিত্তিক আলাদা আলাদা রয়েছে, অতএব আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট ও বিজ্ঞপ্তি ভালো ভাবে দেখুন। উপরে উল্লেখিত কোনো পদে নিয়োগ করা হবে শুধুমাত্র Academic এর উপর ভিত্তি করে আবার কোনো পদে নিয়োগ করা হবে Academic এবং ইন্টারভিউ এর মাধ্যমে। বিশদে জানতে অবশ্যই অফিসিয়াল নোটিফিকেশন ভালো ভাবে দেখুন।

উপরে উল্লেখিত পদে আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য www.wbhealth.gov.in এর অফিসিয়াল ওয়েবসাইটে আসতে হবে, সেখান থেকে অনলাইন আবেদন পদ্ধতি সম্পন্ন করতে হবে 17/02/2024 তারিখের মধ্যে। বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে ঝাড়গ্রাম জেলা স্বাস্থ্য পরিবার কল্যাণ সমিতির তরফ থেকে। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল নোটিফিকেশন দেখে নিন ভালো ভাবে, এরপর আবেদন করুন।

Notification:- Download 

Website:- Click 
Online Apply:- Click