WBMSC তে কনসালটেন্ট পদে রাজ্যের প্রতিটি ব্লক/ওয়ার্ড থেকে কর্মী নিয়োগ! আবেদন পদ্ধতি দেখুন

Published By: MD 360 NEWS | Updated:

চাকরির প্রার্থীদের জন্য পশ্চিমবঙ্গে আরও একটি নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। বৃহস্পতিবার(14/12/2023) একটি বিজ্ঞপ্তি প্রকাশ করলো West Bengal Medical Services Corporation LTD। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে কনসালটেন্ট পদে কর্মী নিয়োগ করা হচ্ছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

পশ্চিমবঙ্গের যেকোনো জেলা থেকে, যেকোনো ব্লক কিংবা ওয়ার্ড থেকে ইচ্ছুক ও যোগ্য প্রার্থীরা এই পদে আবেদন করতে পারবেন। ইচ্ছুক প্রার্থীরা কিভাবে কনসালটেন্ট পদে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, আবেদন অনলাইন নাকি অফলাইন, বেতন কত করে দেওয়া হবে কনসালটেন্ট পদে বিস্তারিত দেখে নিন আজকের প্রতিবেদনে।

ওয়েস্ট বেঙ্গল মেডিক্যাল সার্ভিসেস কর্পোরেশনের প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী, নিয়োগ করা হচ্ছে কনসালটেন্ট পদে যোগ্য প্রার্থীদের। পশ্চিমবঙ্গের পুরুষ মহিলা উভয়েই আবেদন এর যোগ্য এই পদে। নিয়োগ করা হবে সম্পূর্ণ চুক্তিভিত্তিক ভাবে। এই পদে আবেদন করার জন্য আবেদনকারীর বয়স থাকতে হবে সর্বোচ্চ 62 বছরের মধ্যে। বয়স হিসাব করা হবে 01/01/2023 তারিখের নিরিখে।

WBMSC এর বিজ্ঞপ্তিতে বলা হয়েছে কর্মরত প্রার্থীদের, এই পদে প্রতি মাসে 65 হাজার টাকা করে বেতন দেওয়া হবে। ইচ্ছুক ও যোগ্য প্রার্থীদের অনলাইন আবেদন করতে হবে। এরজন্য www.wbmsc.gov.in এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করতে হবে।

WBMSC এর তরফ থেকে কনসালটেন্ট পদে আবেদন করতে হবে নির্দিষ্ট সময়ের মধ্যে অনলাইনে। বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে ইচ্ছুক ও যোগ্য প্রার্থীরা 02/01/2024 তারিখ পর্যন্ত অনলাইনে,নির্দিষ্ট ওয়েবসাইট থেকে। আবেদন করতে পারবেন অনলাইনে আবেদন করার সময় সমস্তকিছু সঠিক ভাবে ফিলাপ করতে হবে, অন্যথায় আবেদন বাতিল হয়ে যাবে। আরও বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশন ডাউনলোড করে দেখে নিন ও অফিসিয়াল ওয়েবসাইট ফলো করুন।

Notification Download Link:- Click 

WBMSC Online Apply Link:- Click