WB Job 2024: অষ্টম শ্রেণি পাশে চাকরি BDO অফিসের মাধ্যমে,দেখুন আবেদন পদ্ধতি!

Published By: MD 360 NEWS | Updated:

রাজ্য সরকারের জেলা কল্যাণ আধিকারিক অফিস থেকে কর্মী নিয়োগের নতুন বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। শুধুমাত্র অষ্টম শ্রেণি পাশ যোগ্যতায় এই পদে আবেদন এর সুবর্ণ সুযোগ। নিয়োগ করা হবে অষ্টম শ্রেণি পাশে একলব্য মডেল আবাসিক স্কুলে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

অষ্টম শ্রেণী পাশ যোগ্যতায় ইচ্ছুক প্রার্থীদের নিয়োগ করা হচ্ছে Cook পদে। অষ্টম শ্রেণি পাশে এই পদে আবেদন এর একটি সুবর্ণ সুযোগ আপনার জন্য। কিভাবে এই পদে আবেদন করবেন ও কি কি ডকুমেন্টস লাগবে? ঝটপট দেখে নিন বিস্তারিত আজকের প্রতিবেদনে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা লাগবে আবেদনকারীর শুধুমাত্র অষ্টম শ্রেণি পাশ। অষ্টম শ্রেণি পাশ যোগ্যতায় ইচ্ছুক প্রার্থীরা এই পদে আবেদন এর যোগ্য। 

বয়স থাকতে হবে এই পদে আবেদন করার জন্য 18 বছর থেকে 38 বছর বয়সের মধ্যে।এছাড়াও SC/ST প্রার্থীরা 5 বছরের ছাড় পাবেন এবং OBC প্রার্থীরা 3 বছরের ছাড় পাবেন। বয়স হিসাব করা হবে 01/01/2024 তারিখ অনুযায়ী, এই তারিখের মধ্যে উল্লেখিত বয়স থাকতে হবে আবেদনকারীর। 

আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্ম প্রিন্ট করে,তার সঙ্গে সমস্ত ডকুমেন্টস একসঙ্গে করে নির্দিষ্ট ঠিকানায় জমা করতে হবে। আবেদন ফর্মের সঙ্গে ভোটার কার্ড, আধার কার্ড, জন্মের প্রমান পত্র, শিক্ষাগত যোগ্যতার প্রমান, অভিজ্ঞতা সার্টিফিকেট ইত্যাদি ডকুমেন্টস নিজস্ব সিগনেচার সহকারে জমা করতে হবে। আরও বিস্তারিত জানতে অবশ্যই অফিসিয়াল নোটিফিকেশন দেখুন। 

আবেদন ফর্ম জমা করতে হবে BDO office, Kanksa এই ঠিকানায় 31/01/2024 তারিখের মধ্যে। 

Notification Download Link:- Click