রাজ্যে নতুন চাকরি 2024 ভালো বেতন বাংলা পড়তে ও লিখতে পারদর্শী হলে,দেখুন আবেদন পদ্ধতি!

Published By: MD 360 NEWS | Updated:

চাকরি প্রার্থীদের জন্য খুশির খবর, রাজ্যে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করা হচ্ছে জেলা বিচারকের কার্যালয়ে, আপনি যদি বাংলা পড়তে ও লিখতে পারদর্শী হয়ে থাকেন এবং শারীরিকভাবে সুস্থ ও ফিট থাকেন,তাহলে এই পদে আবেদন এর যোগ্য।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

রাজ্যের যোগ্য ও ইচ্ছুক প্রার্থীদের নিয়োগ করা হচ্ছে Sweeper পদে। রয়েছে এই পদে ভালো বেতনও,দেখুন আজকের প্রতিবেদনে এই পদে কিভাবে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, কত টাকা করে মাসিক বেতন দেওয়া হবে, আবেদন এর জন্য শিক্ষাগত যোগ্যতাই বা কি বলা হয়েছে? বিস্তারিত ভালো ভাবে দেখুন আজকের প্রতিবেদনে।

এই পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে কমপক্ষে 18 বছর এবং সর্বোচ্চ বয়স থাকতে হবে 40 বছর বয়সের মধ্যে। বয়স হিসাব করা হবে 01/01/2024 তারিখ অনুযায়ী। এছাড়াও সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীদের জন্য বয়সের ছাড় রয়েছে।

কর্মরত প্রার্থীদের জন্য রয়েছে ভালো বেতনও। বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে বেতন দেওয়া হবে দেওয়া হবে Level – 1,ROPA-2019 অনুযায়ী 17 হাজার টাকা থেকে শুরু করে 43 হাজার 600 টাকা পর্যন্ত।

আবেদন করার জন্য যোগ্যতা চাওয়া হয়েছে প্রার্থীদের কাছ থেকে, প্রার্থীকে অবশ্যই বাংলা পড়তে ও লিখতে পারদর্শী হতে হবে এবং শারীরিকভাবে সুস্থ ও ফিট হতে হবে। যেকোনো শিক্ষাগত যোগ্যতা সম্পন্ন ইচ্ছুক প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন।

ইচ্ছুক ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবদন ফর্ম প্রিন্ট করে ডকুমেন্টস সহকারে the District Judge cum District Recruitment Committee of Purba Bardhaman Judgeship, Court Compound, Burdwan, Purba Bardhaman, Pin code
713101 এই ঠিকানায় 07/03/2024 তারিখের মধ্যে জমা করতে হবে। আরও বিশদে জানতে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট ও বিজ্ঞপ্তি ভালো ভাবে দেখুন।

Notification Download Link:- Click