রাজ্যে উচ্চ মাধ্যমিক পাশ শিক্ষাগত যোগ্যতা চাকরি 2024,প্রতি মাসে 22 হাজার টাকা বেতন,আবেদন করুন!

Published By: MD 360 NEWS | Updated:

রাজ্যে উচ্চ মাধ্যমিক পাশ শিক্ষাগত যোগ্যতায়, ভালো বেতনের চাকরির নতুন বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। পশ্চিমবঙ্গ সরকারের মুখ্য মেডিকেল অফিসার অফ হেলথ অফিস থেকে এই চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আবেদন করতে পারবেন পশ্চিমবঙ্গের যোগ্য ছেলে-মেয়েরা এই পদে। 

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আপনি যদি এই পদে আবেদন করতে ইচ্ছুক থাকেন? তাহলে দেখে নিন কিভাবে আবেদন করবেন Labrotary Technician পদে। আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থেকে শুরু করে বয়স কি চাওয়া হয়েছে, কর্মরত প্রার্থীদের এই পদে কত টাকা করে বেতন ধার্য্য করা হয়েছে, বিস্তারিত ভালো ভাবে দেখুন বিজ্ঞপ্তি সহকারে আজকের প্রতিবেদনে। 

Labrotary technician পদে আবেদন করার জন্য বয়স সীমা উল্লেখ করা হয়েছে 01/01/2024 তারিখ অনুযায়ী হিসেব করে কমপক্ষে 19 বছর থেকে সর্বাধিক 40 বছর বয়স পর্যন্ত। এই বয়সের মধ্যে যোগ্য প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন। 

পাশাপাশি বিজ্ঞপ্তিতে জানিয়ে দেওয়া হয়েছে, কর্মরত চাকরি প্রার্থীদের এই পদে মাসিক বেতন 22 হাজার টাকা করে দেওয়া হবে। 

Labrotary technician পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে উচ্চ মাধ্যমিক পাশ থাকতে হবে Physics, Chemistry & Mathematics / Biological Science বিষয়ে। এর পাশাপাশি Diploma করা থাকতে হবে Medical Laboratory Technology কিংবা Diploma করা থাকতে হবে Laboratory Techniques এর ওপর সরকারি যেকোনো স্বীকৃতি প্রাপ্ত প্রতিষ্ঠান থেকে।

প্রার্থীদের আবেদন করতে হবে এই পদে অফলাইনে। এরজন্য অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্ম ডাউনলোড করে,তা A4 পেজে প্রিন্ট করতে হবে। এরপর সঠিকভাবে ফিলাপ করে ডকুমেন্টস সহকারে Office of the Chief Medical Officer of Health & Member Secretary, DH & FWS, Babupara, New Alipurduar, Ward No-XII, Dist-Alipurduar, Pin: 736121 এই ঠিকানায় registered post/speed post/courier এর মাধ্যমে 14/03/2024 তারিখের মধ্যে পাঠিয়ে দিতে হবে। পরবর্তী আপডেট পেতে এবং আবেদন করার পূর্বে বিস্তারিত জানতে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট একঝলক দেখে নিন। 

West Bengal Laboratory Technician Recruitment Notification 2024:- Download 

Website Link:- Click