WB New Job 2024: মাধ্যমিক পাশে রাজ্যে চাকরি,ভালো বেতন! আবেদন পদ্ধতি দেখুন!

Published By: MD 360 NEWS | Updated:

শুধুমাত্র মাধ্যমিক পাশ শিক্ষাগত যোগ্যতায় চাকরির সুবর্ণ সুযোগ। রাজ্যের Office Of The Block Development Officer এর তরফ থেকে 01/02/2024 তারিখে এই মর্মে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছেন।আবেদন করতে পারবেন রাজ্যের আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

যোগ্য প্রার্থীদের নিয়োগ করা হচ্ছে Superintendents পদে। আজকের প্রতিবেদনে দেখে নিন এই পদে কিভাবে আবেদন করবেন, কত টাকা করে মাসিক বেতন দেওয়া হবে, আবেদন পদ্ধতি কতদিন পর্যন্ত চলবে, নিয়োগ প্রক্রিয়া কি রয়েছে, বিস্তারিত ভালো ভাবে দেখুন আজকে প্রতিবেদনে।

এই পদে আবেদন করার জন্য বয়স সীমা উল্লেখ করা হয়েছে 01/01/2024 তারিখ অনুযায়ী হিসেব করে 21 বছর থেকে 40 বছর বয়সের মধ্যে।

আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে শুধুমাত্র মাধ্যমিক পাশ। মাধ্যমিক পাশ থাকলেই আপনি এই পদে আবেদন এর যোগ্য।আবেদনকারীকে অবশ্যই ভারতের নাগরিক ও রাজ্যে স্থায়ী বাসিন্দা হতে হবে। পাশাপাশি যে ব্লকে নিয়োগ করা হচ্ছে, সেই ব্লকের বাসিন্দা হতে হবে।

সুপারিনটেনডেন্ট পদে নিয়োগ করা হবে জেলার বিভিন্ন হাই স্কুল হোস্টেলে। প্রার্থী নির্বাচন করা হবে লিখিত পরীক্ষা ও ইন্টারভিউ এর মাধ্যমে। লিখিত পরীক্ষা হবে 30 নাম্বারের (MCQ) আর পার্সোনাল টেস্ট হবে 20 নাম্বারের। আরও বিস্তারিত দেখুন অফিসিয়াল ওয়েবসাইটে।

আবেদন ইতিমধ্যেই শুরু হয়েছে, আবেদন চলবে 08/02/2024 তারিখ পর্যন্ত। Gangarampur BDO Office থেকে আবেদন ফর্ম সংগ্রহ করে তা সঠিকভাবে ফিলাপ করে ডকুমেন্টস সহকারে নির্দিষ্ট ঠিকানায় জমা করতে হবে। আবেদন করার পূর্বে বিজ্ঞপ্তি ভালো ভাবে দেখে নিন।

West Bengal 10th Pass Job Notification 2024:- Download 

Website Link:- Click