রাজ্যে স্বাস্থ্য পরিবহন দপ্তরে উচ্চ মাধ্যমিক পাশে চাকরি 2024,আবেদন করুন!

Published By: MD 360 NEWS | Updated:

পশ্চিমবঙ্গ রাজ্য সরকারের তরফ থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। বিজ্ঞপ্তি প্রকাশ করেছেন রাজ্য স্বাস্থ্য পরিবহন দপ্তর। নিয়োগ করা হবে Skill Test এবং ইন্টারভিউ এর মাধ্যমে। পশ্চিমবঙ্গের স্থায়ী বাসিন্দা ও ভারতের নাগরিক হলেই আপনি এই পদে আবেদন করতে পারবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

উচ্চ মাধ্যমিক পাশ থাকলেই আপনি এই পদে আবেদন করতে পারবেন। নিয়োগ করা হবে ইলেক্ট্রিশিয়ান কিংবা ফিটার পদে। আজকের প্রতিবেদনে দেখে নিন এই সমস্ত পদে কিভাবে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, কত টাকা করে মাসিক বেতন দেওয়া হবে? বিস্তারিত আলোচনা করা হয়েছে আজকের প্রতিবেদনে।

এই পদে আবেদন করার জন্য, আবেদনকারীর বয়স থাকতে হবে 01/01/2024 তারিখ অনুযায়ী 25 বছর থেকে 40 বছর বয়সের মধ্যে।উচ্চ মাধ্যমিক পাশ থাকলেই আগ্রহী ও যোগ্য প্রার্থীরা এই পদে আবেদন করতে পারবেন। ইতিমধ্যেই আবেদন ফর্ম জমা নেওয়া শুরু হয়েছে।

এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 11 হাজার 840 টাকা করে। এই নিয়োগ করা হবে সম্পূর্ণ চুক্তিভিত্তিক। এই পদে নিয়োগ করা হবে Skill Test এবং ইন্টারভিউ এর মাধ্যমে। মোট 50 নাম্বারের পরীক্ষা হবে, যেখানে Skill Test – 30 নাম্বার ও ইন্টারভিউ – 20 নাম্বার।

এই পদে আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য অফিসিয়াল বিজ্ঞপ্তির শেষের পেজে থাকা, আবেদন ফর্মটি প্রিন্ট করে তা সঠিকভাবে ফিলাপ করে ডকুমেন্টস সহকারে at State Health Transport Organisation, Swasthya Paribahan Bhawan, 142, AJC Bose Road, Kolkata-700014 এই ঠিকানায় নিজে গিয়ে জমা করতে হবে 07/02/2024 তারিখের মধ্যে।

West Bengal HS Pass Job Notification 2024:- Download