ট্রেন্ডিং খবর

আধুনিক ফুটবলের অন্যতম বড় তারকা ক্রিস্টিয়ানো রোনালদো সোশ্যাল মিডিয়ায় ১০০ কোটি ফলোয়ার পূর্ণ করলেন

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

এবার বিশ্বের প্রথম ব্যক্তি হিসেবে সোশ্যাল মিডিয়ায় তার ফলোয়ার সংখ্যা ১০০কোটি( ১ বিলিয়ন ) ম্যাজিক ফিগার স্পর্শ করল। আধুনিক ফুটবলের অন্যতম বড় তারকা রোনালদো সামাজিক যোগাযোগের মাধ্যমে বেশ সক্রিয়।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নয়া ইতিহাস গড়লেন সর্বকালের সর্বশ্রেষ্ঠ খেলোয়াড় ক্রিশ্চিয়ানো রোনালদো। প্রথম ব্যক্তি হিসাবে সোশ্যাল মিডিয়ায় ১ বিলিয়ন( ১০০ কোটি) ফলোয়ার অর্জন করলেন।
ইনস্টাগ্রামে নিয়মিত পোস্ট করে থাকেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ফুটবল থেকে শুরু করে তাঁর পরিবার-সমস্ত কিছু নিয়েই ভক্তদের নিয়মিত আপডেট দেন তারকা ফুটবলার। সেই কারণেই হুহু করে বেড়েছে ইনস্টাগ্রামে তাঁর ভক্তের সংখ্যা এবং ইন্সটাগ্রামের পাশাপাশি সমস্ত ধরনের প্লাটফর্মেও ভক্তের সংখ্যা প্রচুর পরিমাণে বৃদ্ধি পেয়েছে।

বিশ্ব ফুটবলের অন্যতম কিংবদন্তি ক্রিশ্চিয়ানো রোনালদো, সোশ্যাল মিডিয়ার ইতিহাসে একটি বিরল রেকর্ড গড়েছেন। তিনি সব সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম মিলিয়ে ১ বিলিয়নেরও বেশি ফলোয়ার অর্জন করা প্রথম ব্যক্তি হয়েছেন। সম্প্রতি ইউটিউবে তার নতুন চ্যানেল “UR Cristiano” চালু করে, রোনালদো মাত্র এক সপ্তাহের মধ্যে দ্রুততম ৫০ মিলিয়নের বেশি রেকর্ড ভেঙে দিয়েছেন।

ইনস্টাগ্রামে তার ফলোয়ার সংখ্যা বর্তমানে ৬৩৯ মিলিয়নেরও বেশি, যা তাকে সেই প্লাটফর্মে সর্বাধিক ফলো করা ব্যক্তি হিসেবে চিহ্নিত করে। ফেসবুকে তার ফলোয়ার সংখ্যা ১৭০ মিলিয়ন এবং সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম X (আগে টুইটার) এ রয়েছে ১১৩ মিলিয়ন। এছাড়াও, রোনালদোর চীনা সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম কুয়াইশো এবং ওয়েইবোতেও একটি বড় অনুসারী দল রয়েছে। তার এই নতুন অর্জন প্রমাণ করে যে, শুধু মাঠেই নয়, ডিজিটাল দুনিয়াতেও তার জনপ্রিয়তা আকাশচুম্বী।

https://x.com/Cristiano/status/1834345123695538499?t=IptAhmo_0SJfXD3x4kvjNA&s=08

Ealiash Rahaman

বিগত প্রায় পাঁচ বছর ধরে ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। দেশ ও বিদেশের সমস্ত রকম খবরাখবর রাখতে ও তা প্রতিবেদন আকারে লিখতে অভ্যস্থ।

Related Articles

Back to top button