চাকরি

রাজ্যের কলেজে মাধ্যমিক পাশে ক্লার্ক, গ্রুপ ডি পদে চাকরি 2024,ভালো বেতন! আবেদন পদ্ধতি দেখুন

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

রাজ্যের আরও একটি কলেজে নতুন করে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ করা হচ্ছে বিভিন্ন পদে শুধুমাত্র মাধ্যমিক পাশ শিক্ষাগত যোগ্যতায়। পশ্চিমবঙ্গের সকল যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা এই সমস্ত পদে আবেদন করতে পারবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে Lower Division Clerk,Library Assistant, Store Assistant এবং Cashier পদে। আজকের প্রতিবেদনে দেখে নিন এই পদ গুলিতে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, বয়স কত চাওয়া হয়েছে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

উপরে উল্লেখিত সমস্ত পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে 01/01/2024 তারিখ অনুযায়ী হিসেব করে সর্বনিম্ন 18 বছর থেকে সর্বোচ্চ 40 বছর বয়সের মধ্যে। সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীরা উপরে উল্লেখিত পদ গুলিতে বয়সের ছাড় পাবেন।

Lower Divission Clerk, Library Assistant, Store Assistant, Cashier এই পদ গুলিতে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 22 হাজার 700 টাকা থেকে 58 হাজার 500 টাকা পর্যন্ত।

Lower Divission Clerk, Library Assistant, Store Assistant, Cashier উক্ত পদ গুলিতে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে শুধুমাত্র মাধ্যমিক পাশ। মাধ্যমিক পাশের পাশাপাশি কম্পিউটার সার্টিফিকেট ও কম্পিউটার টাইপিং স্পীড ভালো থাকতে হবে, তাহলে এই পদে আবেদন করতে পারবেন।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের এই সমস্ত পদে আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য Adyapeath Annada Polytechnic College এর অফিসিয়াল ওয়েবসাইটে এসে অনলাইন আবেদন করতে হবে 21/04/2024 তারিখের মধ্যে। আরও বিপদে জানতে অফিসিয়াল ওয়েবসাইট ও নোটিফিকেশন দেখুন।

Adyapeath Annada Polytechnic College Recruitment Notification 2024:- Download 

Adyapeath Annada Polytechnic College Job Online Apply:- Click 

সরকারি ও বেসরকারি চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের অফিসিয়াল WhatsApp Group এ জয়েন্ট করুন: Join Now

Related Articles

Back to top button