চাকরি

রাজ্যে বাঁকুড়া খ্রিস্টান কলেজে কর্মী নিয়োগ 2024, লিখিত পরীক্ষা ছাড়াই! আবেদন পদ্ধতি দেখুন?

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

Bankura Christian College Recruitment Notification 2024: রাজ্যে বাঁকুড়া খ্রিস্টান কলেজ থেকে কর্মী নিয়োগের নতুন বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করা হচ্ছে অফিস অ্যাসিস্ট্যান্ট পদে রাজ্যের যোগ্য প্রার্থীকে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

দিতে হবে না লিখিত পরীক্ষা! শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে কর্মী নিয়োগ করা হচ্ছে Office Assistant পদে। প্রার্থীদের নিয়োগ করা হবে, সম্পূর্ণরূপে অস্থায়ী ভিত্তিতে।

আজকের প্রতিবেদনে দেখে নিন, এই পদে কিভাবে আবেদন করবেন? কি কি ডকুমেন্টস লাগবে, কত টাকা করে মাসিক বেতন দেওয়া হবে, আবেদন করার জন্য যোগ্যতা কি চাওয়া হয়েছে, বয়স কত থাকতে হবে এবং ইন্টারভিউ কবে অনুষ্ঠিত হবে? বিস্তারিত ভালো ভাবে দেখুন আজকের প্রতিবেদনে।

Bankura Christian College থেকে নিয়োগ করা হচ্ছে, Office Assistant পদে। এই পদে আবেদন করার জন্য বয়স উল্লেখ করা না হলেও শিক্ষাগত যোগ্যতার মানদণ্ড দেওয়া হয়েছে।

আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে, কমপক্ষে B.Com। এর পাশাপাশি অ্যাকাউন্ট, আয়কর, জিএসটি, প্রফেশনাল ট্যাক্স এবং কম্পিউটারে অভিজ্ঞতা থাকতে হবে। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল বিজ্ঞপ্তি থেকে শিক্ষাগত যোগ্যতা ভালো ভাবে দেখে নিন।

এই পদে নিয়োগ করা হচ্ছে সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে। এরজন্য 29/06/2024 তারিখল সকাল সকাল থেকে 10 টা 30 মিনিটে উপস্থিত হতে হবে The Board Room Of Bankura Christian College – এই ঠিকানায় উপযুক্ত সমস্ত ডকুমেন্টস সহকারে।

Bankura Christian College Office Assistant Recruitment Notification 2024:- Download

Khalek Rahaman

বিগত প্রায় আট বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। বর্তমানে মঙ্গলয়তন বিশ্ববিদ্যালয়ে জার্নালিজমে এমএ। তুলনামূলক সাহিত্য নিয়ে পড়াশোনা। রাজ্য সরকার ও কেন্দ্র সরকারের সমস্ত রকম আপডেট(চাকরি/স্কলারশিপ/প্রকল্প ইত্যাদি) তাঁর নখদর্পণে রাখার চেষ্টা জারি আছে।

Related Articles

Back to top button