চাকরি

Data Entry Operator Job 2024: উচ্চ মাধ্যমিক পাশে চাকরি 2024 পরীক্ষা ছাড়াই! আবেদন পদ্ধতি দেখুন!

উচ্চ মাধ্যমিক পাশ শিক্ষাগত যোগ্যতায় ডাটা এন্ট্রি অপারেটর সহ বিভিন্ন পদে চাকরির সুবর্ণ সুযোগ! লিখিত পরীক্ষা ছাড়াই নিয়োগ করা হচ্ছে ইন্টারভিউ এর মাধ্যমে এই সমস্ত পদে যোগ্য প্রার্থীদের। দেখুন কিভাবে আবেদন করবেন এই সমস্ত পদে!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো, নিয়োগ করা হচ্ছে উচ্চ মাধ্যমিক পাশ শিক্ষাগত যোগ্যতায় ডাটা এন্ট্রি অপারেটর সহ বিভিন্ন পদে। বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে ICMR-NICHDR এর তরফ থেকে। এই সমস্ত পদে লিখিত পরীক্ষা ছাড়াই, নিয়োগ করা হচ্ছে ইন্টারভিউ এর মাধ্যমে যোগ্য প্রার্থীদের।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আজকের প্রতিবেদনে দেখে নিন Data Entry Operator, Technician, Assistant ও Scientist-C পদে কিভাবে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে আবেদন করার জন্য, প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা কি চাওয়া হয়েছে আবেদন করার জন্য, আবেদন কতদিন পর্যন্ত চলবে এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত দেখে নিন আজকের প্রতিবেদনে।

Data Entry Operator এবং Technician- C পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে সর্বোচ্চ 30 বছর বয়সের মধ্যে। এই দুটি পদে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন রয়েছে 20 হাজার টাকা করে। এছাড়াও এই দুটি পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে উচ্চ মাধ্যমিক পাশ।

Assistant পদে আবেদন করার জন্য আবেদনকারীর বয়স থাকতে হবে 35 বছর বয়সের মধ্যে। এই পদে কর্মরত প্রার্থীদের মাসিক বেতন রয়েছে 31 হাজার টাকা করে। আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে Graduate করা, এর পাশাপাশি পাঁচ বছরের কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে।

Scientist-C পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স চাওয়া হয়েছে সর্বোচ্চ 40 বছর বয়সের মধ্যে। এই পদে কর্মরত প্রার্থীদের মাসিক বেতন রয়েছে 67 হাজার টাকা করে। আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে MBBS / BVSc/ BDS 3 বছরের কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে।

উপরে উল্লেখিত পদ গুলিতে নিয়োগ করা হচ্ছে ইন্টারভিউ এর মাধ্যমে। ইন্টারভিউ অনুষ্ঠিত হবে Virtual Mode এর মাধ্যমে। প্রার্থীদের এই সমস্ত পদে আবেদন করতে হবে জিমেইল এর মাধ্যমে। বিজ্ঞপ্তিতে উল্লেখিত জিমেইলে আবেদন ফর্ম সহ ডকুমেন্টস একসঙ্গে করে পাঠিয়ে দিতে হবে 16/06/2024 তারিখের মধ্যে। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট ও বিজ্ঞপ্তি ভালো ভাবে দেখুন।

Data Entry Operator Job Vacancy 2024:- Download

Website Link:- Click

Firdousi Begam

বিগত প্রায় দুই বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। রাজ্য ও কেন্দ্রের সরকারি ও বেসরকারি চাকরির প্রতিবেদন লিখতে পারদর্শী।

Related Articles

Back to top button