চাকরি

Contractual Teacher Job 2024: রাজ্যে স্কুলে শিক্ষক নিয়োগ পরীক্ষা ছাড়াই 2024! বেতন 30,500 টাকা! আবেদন করুন

পশ্চিমবঙ্গে একটি স্কুলে শিক্ষক সহ বিভিন্ন পদে কর্মী নিয়োগ করা হচ্ছে। রাজ্যের সকল যোগ্য ও আগ্রহী প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন, দেখুন কিভাবে আবেদন করবেন! কি কি ডকুমেন্টস লাগবে? কত টাকা করে মাসিক বেতন রয়েছে এই সমস্ত পদে!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

পশ্চিমবঙ্গের মধ্যে চাকরি করা সুবর্ণ সুযোগ। Pre Primary Teachers, PGT সহ বিভিন্ন পদে কর্মী নিয়োগ করা হচ্ছে। আপনি যদি স্কুলে শিক্ষকতা করতে ইচ্ছুক, তাহলে আজকের প্রতিবেদনটি আপনার জন্য।বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে, Delhi Public School, Ntpc Farakka থেকে। পশ্চিমবঙ্গের সকল যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা এই পদে আবেদন করতে পারবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে PGT:- Chemistry, PRT:- Hindi, Music, Art & Craft, Special Educator, Pre Primary Teachers এবং Aayah পদে।

আজকের প্রতিবেদনে দেখে নিন, এই পদ গুলিতে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, বয়স কত চাওয়া হয়েছে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনটিতে।

PGT – পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে সংশ্লিষ্ট বিষয়ে স্নাতকোত্তর কমপক্ষে 60% নাম্বার সহ। এর পাশাপাশি B. Ed ডিগ্রি করা থাকতে হবে। এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন রয়েছে 30 হাজার 500 টাকা করে।

PRT – এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে, স্নাতক/ স্নাতকোত্তর সংশ্লিষ্ট বিষয়ে 60 শতাংশ নাম্বার সহ, পাশাপাশি B.ED ডিগ্রি করা থাকতে হবে। এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন রয়েছে 23 হাজার 500 টাকা করে।

আরও পড়ুনঃলিখিত পরীক্ষা ছাড়াই রাজ্যে কর্মী নিয়োগ, বেতন ২৫ হাজার টাকা – বিস্তারিত দেখুন 

Pre-Primary Teacher – পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে, স্নাতক/ স্নাতকোত্তর সংশ্লিষ্ট বিষয়ে 60 শতাংশ নাম্বার সহ, পাশাপাশি B.ED ডিগ্রি এবং NTT/Montessori Trained করা থাকতে হবে। কর্মরত চাকরি প্রার্থীদের এই পদে মাসিক বেতন দেওয়া হবে, 17 হাজার টাকা করে।

আর Aayah পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে, উচ্চ মাধ্যমিক পাশ। উচ্চ মাধ্যমিক পাশ থাকলেই আপনি এই পদে আবেদন করতে পারবেন। এই পদে বেতন রয়েছে মাসিক 4 হাজার টাকা করে। আরও বিস্তারিত জানতে, অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট ও নোটিশ দেখুন।

উপরে উল্লেখিত এই সমস্ত পদে নিয়োগ করা হবে ইন্টারভিউ এর মাধ্যমে। এরজন্য অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্ম প্রিন্ট করে সঠিক ভাবে ফিলাপ করতে হবে এরপর ডকুমেন্টস সহকারে নির্দিষ্ট ঠিকানায় যেতে হবে ইন্টারভিউ এর জন্য। এছাড়াও আবেদনকারীকে স্কুলের তরফ থেকে দেওয়া Google Form লিংকে গিয়ে পেমেন্ট ও আবেদন অনলাইন সাবমিট করতে হবে 05/06/2024 তারিখের মধ্যে। আবেদনের ভিত্তিতে শর্টলিস্ট তৈরি করে ওয়েবসাইটে প্রকাশ করে জানিয়ে দেওয়া হবে নাম ও ইন্টারভিউ এর স্থান। আরও বিশদে জানতে অফিসিয়াল নোটিশ দেখুন।

Delhi Public School Ntpc Farakka Teacher Recruitment Notification 2024:- Download

Delhi Public School Ntpc Farakka Job Online Apply Link:- Click

Delhi Public School Ntpc Farakka Job Application Form Download Link:- Download

Khalek Rahaman

বিগত প্রায় আট বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। বর্তমানে মঙ্গলয়তন বিশ্ববিদ্যালয়ে জার্নালিজমে এমএ। তুলনামূলক সাহিত্য নিয়ে পড়াশোনা। রাজ্য সরকার ও কেন্দ্র সরকারের সমস্ত রকম আপডেট(চাকরি/স্কলারশিপ/প্রকল্প ইত্যাদি) তাঁর নখদর্পণে রাখার চেষ্টা জারি আছে।

Related Articles

Back to top button